টলিউড

‘পড়াশোনায় মন ছিল না একদম, ফেল করেছিলেন এক বছর’! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে ফাঁস হয়ে গেল সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীর কেচ্ছা

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘দিদি নাম্বার ওয়ান’ যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। সম্প্রতি এই রিয়েলিটি শো এর একটি পর্বে উপস্থিত হতে দেখা গিয়েছিল টলিউডের একাধিক জনপ্রিয় নায়িকাদের। সেই তালিকায় ছিলেন মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, পার্নো মিত্র থেকে শুরু করে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এর মত জনপ্রিয় ব্যক্তিত্বরা।

সেখানেই কথা প্রসঙ্গে নানান অজানা তথ্য অনুগামীদের সামনে ফাঁস করতে দেখা গেল অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকেই জানেন কলেজে পড়াকালীন শিলিগুড়ি থেকে কলকাতায় এসেছিলেন মিমি অভিনয় করবেন বলে। তবে এদিন তার বান্ধবী তনুশ্রী চক্রবর্তী জানিয়েছেন মিমি নাকি স্কুলে পড়ার সময় এক বছর ফেল করেছিলেন।

তবে তার তীব্র প্রতিবাদ করে অভিনেত্রী জানিয়েছেন তিনি বরাবরই পড়াশোনায় ভালো ছিলেন। তবে তার দুষ্টুমিতে ব্যতিব্যস্ত হয়ে থাকত তার চারপাশের মানুষেরা। পাশাপাশি রাজনৈতিক জগত নিয়েও মুখ খুলতে দেখা গিয়েছে তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীকে।

তিনি জানিয়েছেন স্কুলে পড়ার সময় থেকেই পরোপকারী হিসেবে জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি। তাই রাজনীতির মঞ্চ বেছে নিয়েছিলেন যাতে আরো বেশি সংখ্যক মানুষের কাছে তিনি পৌঁছাতে পারেন। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আহ্বান ফেলতে পারেননি বলেও দাবি করেছেন অভিনেত্রী।

Back to top button