বাংলা সিরিয়াল

মিঠাই-সিদ্ধার্থের মধ্যে এবার আসতে চলেছে তৃতীয় ব্যক্তি! রিকি দ্য রকস্টারের গার্লফ্রেন্ড হয়ে এবার ‘মিঠাই’য়ে আসছেন নতুন নায়িকা! জানুন বিস্তারিত

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’য়ের গল্পে এসেছে এক বড় চমক। অনুগামীরা জানতে পেরেছেন নায়ক সিদ্ধার্থ দুর্ঘটনার শিকার হয়েছে এবং এর পরেই রিকি দ্য রকস্টার হিসেবে ধারাবাহিকে আত্মপ্রকাশ ঘটবে পর্দার সিদ্ধার্থ ওরফে অভিনেতা আদৃত রায়ের। তবে ইতিমধ্যেই সামনে এসেছে চলতি সপ্তাহের টিআরপি তালিকা। যা থেকে প্রমাণ হয়ে গিয়েছে মিঠাই এবং সিদ্ধার্থের এই ছাড়াছাড়ি মোটেও পছন্দ করছেন না অনুগামীরা। যে কারণে শীর্ষ স্থান থেকে আবারও সরে যেতে হয়েছে ‘মিঠাই’কে।

তবে আবারো অনুগামীদের জন্য দারুণ চমক আনলেন ধারাবাহিকের নির্মাতারা। জানা গিয়েছে এবার মিঠাই এবং সিদ্ধার্থের মধ্যে তৃতীয় ব্যক্তি হিসেবে আসতে চলেছেন এক নতুন নায়িকা। সিদ্ধার্থ অর্থাৎ রিকির গার্লফ্রেন্ড হিসেবে দেখতে পাওয়া যাবে তাকে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে এদিন দ্বন্দ্বে পড়ে গিয়েছেন ‘মিঠাই’ ধারাবাহিকের অনুগামীরা। তাদের একাংশ জানাচ্ছেন ধারাবাহিকের এই নতুন গল্প দেখতে তারা রীতিমতো আগ্রহী।

তবে এই ধারাবাহিকের অন্ধ ভক্তরা কিন্তু মোটেও খুশি নন নতুন নায়িকার আগমনে। কারণ তারা মিঠাই এবং সিদ্ধার্থকে একসঙ্গেই দেখতে চান। তবে এখনো পর্যন্ত কোন নায়িকা এই চরিত্রে অভিনয় করবেন, তা জানা যায়নি। এখনো দ্বিতীয় নায়িকার জন্য অডিশন চালাচ্ছেন ধারাবাহিকের নির্মাতারা।

Back to top button