টলিউড

রাজ-শুভশ্রীর ছেলে ইউভান চক্রবর্তীর প্রথম বর্ষের জন্মদিনে মামা জিৎ গাঙ্গুলী ইউভানের জন্য গাইলেন একটি বিশেষ গান, আপ্লুত শুভশ্রী! ভাইরাল ভিডিও

গতকাল ছিল রাজ-শুভশ্রীর একমাত্র সন্তান ইউভান চক্রবর্তীর শুভ জন্মদিন। দেখতে দেখতে এক বছর পূর্তি করল এই তারকা পুত্র। জন্মদিনে হাজার হাজার শুভেচ্ছাবার্তা পেয়েছে ইউভান, সকলেই তার মঙ্গল কামনায় তাকে জন্মদিনের শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়েছে। বাদ পড়েনি মামা জিৎ গাঙ্গুলীও।

ভাগ্নের জন্মদিনের দিন তার জন্য গান গেয়ে ফেললেন তিনি। ২০১৪ সালের সিনেমা সিটিলাইট এর গান ‘মুসকুরানে কি ওয়াজা তুম হো’ গানটি ইউভানকে ডেডিকেট করলেন মামা জিৎ গাঙ্গুলী। জিৎ গাঙ্গুলী সাথে গলা মেলালেন শুভশ্রী গাঙ্গুলী। ছেলের জন্মদিনের দিন নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করে নিলেন অভিনেত্রী।

এবছর ঘরোয়াভাবেই ইউভানের জন্মদিন পালন করা হয়েছে, পরিবারের সকলেই উপস্থিত ছিলেন জন্মদিনে। ইউভানের জন্মদিনে কৃষ্ণ পূজা হয়েছে ভগবান শ্রীকৃষ্ণ কে ফুল দিয়ে স্নান করানো হয়েছে, অর্থাৎ পুষ্পাভিষেক হয়েছে। এর পাশাপাশি কীর্তন এর আয়োজন করা হয়েছিল।

ইউভানের এর জন্য আনা হয়েছিল মস্ত বড় একটি কেক। রাজ এবং শুভশ্রী আত্মীয় ছাড়াও খুব ঘনিষ্ঠ কিছু বন্ধুবান্ধব উপস্থিত ছিল এক রত্তি এই খুদের প্রথম বর্ষের জন্মদিনে।

ইউভানের জন্মদিনে টলিউডের বিশিষ্ট অভিনেতা অভিনেত্রী মহলের সকলেই রাজ-শুভশ্রীর ছেলে ইউভান কে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। এক বছরের মধ্যেই এই খুদে সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেটিতে পরিণত হয়েছে। রাজ-শুভশ্রীর থেকেও ইউভানের জনপ্রিয়তা যেন অনেক বেশি। ইতিমধ্যে এই খুদেকে নিয়ে তৈরি হয়ে গিয়েছে ফ্যানপেজ।

যেখানেই ইউভানের অনেক দুষ্টু মিষ্টি ভিডিও এবং ছবি আমরা সকলে দেখতে পাই। মাঝেমধ্যেই রাজ এবং শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে ইউজারের বিভিন্ন দুষ্টু-মিষ্টি ভিডিও আমরা দেখতে পাই, আর সেই ভিডিও মাঝে মধ্যেই দারুণভাবে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

গতকাল ইউভানের জন্মদিনে প্রতিটি ফ্যান পেজ থেকে ইউ বানকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে। রাজ-শুভশ্রী তো বটেই কালকের দিনটি যেন একাংশ নেটিজেনদের কাছেও বিশেষ একটি দিন ছিল।

Back to top button