টলিউড

মা হয়েও শরীরে নেই একটুও মেদ! মা হওয়ার পরও লাস্যময়ী রূপে কোয়েল মল্লিক, প্রশংসা করলেন মিমি

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে কোয়েল অন্যতম। মানুষের মধ্যে এই অভিনেত্রীর জনপ্রিয়তা প্রচুর। রূপে গুনে এই অভিনেত্রীর কোন তুলনা হয়না। বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে যেকোনো তারকারা খুব সহজেই যোগাযোগ রাখতে পারে তাদের অনুরাগীদের সঙ্গে।

এই অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। কোয়েল মল্লিকের যে কোন ছবি বা ভিডিও নেটদুনিয়ায় নেতিজেনদের মধ্যে ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নেটবাসীদের মধ্যে।

টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছেন যা গোটা নেটমাধ্যমে নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গেছে।

সম্প্রতি যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে অভিনেত্রীকে সাদা রঙের স্লিভ্লেস টি-শার্ট এবং তার উপরে জিন্সের ফুলহাতা শার্ট স্টাইল করে পড়তে দেখা গেছে এবং নীল রঙের ডেনিম জিন্সে দেখা মিলেছে অভিনেত্রীর। এই পোশাকে লাস্যময়ী লাগছিল এই টলি অভিনেত্রীকে।

অভিনেত্রী নিজের এই ছবি নেটদুনিয়ায় শেয়ার করার পর থেকেই টলি তারকারা সহ সকলেই তার এই লুকের প্রশংসা করেছেন। মা হওয়ার পরও নিজেকে সুন্দরভাবে মেনটেন করেছেন এই অভিনেত্রী। মা হওয়ার সময় অভিনেত্রীর শরীরে যে অতিরিক্ত মেদ জমেছিল বর্তমানে তা ঝরিয়ে ফেলেছেন কোয়েল মল্লিক।

মা হওয়ার পর নিজেকে নতুনভাবে গ্রুম করেছেন এই অভিনেত্রী। অবশ্য নিজেকে গ্রুম করার পাশাপাশি ছেলে ককবীরকেও যথেষ্ট সময় দিচ্ছেন এই টলি অভিনেত্রী। তার এই ছবি দেখে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী লিখেছেন “হট”, টলি অভিনেতা অঙ্কুশ হাজরা লিখেছেন “মাইন্ডব্লোয়িং”, আবীর চ্যাটার্জীও বেশ পছন্দ করেছেন এই ছবিটি। চলতি বছরে বড় পর্দায় ‘ফ্লাইওভার’ ছবিতে সাংবাদিকের চরিত্রে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button