বাংলা সিরিয়াল

ঘরোয়া আয়োজনে মায়ের জন্মদিন পালন করলেন অভিনেতা রোহান ভট্টাচার্য, বাবার অনুপস্থিতিতে মাকে একেবারে আগলে রাখছেন অভিনেতা

অভিনেতা রোহন ভট্টাচার্য কে তো আমরা সকলেই চিনি। বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছে সে। এর আগেও স্টার জলসা ‘ভজ গোবিন্দ’ তে দারুন অভিনয় করেছে রোহান, সেখানেই দর্শকের মন জয় করে নিয়েছিল সে।

গতকাল ছিল রোহানের মায়ের জন্মদিন, মায়ের জন্মদিন সন্তানের কাছে একটু স্পেশাল তো হবেই। মাকে খুশি করতেই জন্মদিনের কেক কাটার আয়োজন করেছিল। তবে এ বছরের জন্মদিনটা একটু আলাদা, মন খারাপ, ভালো লাগা সবকিছু মিশে এই বছর। কারণ বিগত কয়েক মাস আগেই রোহান তার বাবাকে হারিয়েছেন।

তাই মাকে আগলে রাখার দায়িত্ব এখন তার। মায়ের জন্মদিনের ছোট সেই সেলিব্রেশন এর ছবি নিজেই নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ পোস্ট করলেন অভিনেতা।

কেক কেটে পরিবারের কিছু কাছের মানুষ জনের সঙ্গে মায়ের জন্মদিন ছোট ভাবেই পালন করল রোহান। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশন লিখেছেন ‘শুভ জন্মদিন মা, তোমায় ভালোবাসি ধন্যবাদ’।

চলতি বছরের জুন মাসে বাবাকে হারিয়েছেন রোহন। সেই সময়ে এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন গত বছর তার বাবার ব্লাড ক্যান্সার ধরা পড়ে, অনেক চেষ্টা এবং লড়াইয়ের মাধ্যমে বাবাকে বাড়ি ফিরিয়ে এনেছিল রোহন এবং তার মা। কিন্তু শেষ রক্ষা হল না গত জুনে বাইক অ্যাকসিডেন্টে মাল্টি অর্গান ফেলিওর হয়ে মারা যান রোহানের বাবা।

বাবার মৃত্যুর পর বাবার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লিখেন “আবার দেখা হবে বাপি, ততদিন খুব ভালো থেকো আমাদের চিন্তা একদম করবেনা আমি সবটা সামলে নেব মাকে খুব ভালো রাখবো আমি নিজেও খুব ভালো থাকবো। তোমাকে খুব ভালোবাসি মিস করছি কোনদিনও তোমাকে বলতে পারিনি তবে আজ বলছি তোমায় আমি সত্যি খুব ভালোবাসি যখন মনে পড়ছে তুমি আর আমায় ডাকবে না আর আমায় বকবে না আর আমাকে নিয়ে চিন্তা করবেনা এটা ভেবেই মনটা খারাপ হয়ে যাচ্ছে ভালো থেকো খুব শীঘ্রই দেখা হবে”।

বর্তমানে জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক অপরাজিতা অপু ধারাবাহিকে দিপুর চরিত্রে অভিনয় করছে রোহান ভট্টাচার্য। অন্যায়ের প্রতিবাদে রুখে দাঁড়ানো মেয়ে অপুর পাশে রয়েছে দিপু। এই নিয়েই চলছে আপাতত ধারাবাহিক দেখা যাক আগামী দিনে ধারাবাহিকে কি কি চমক আসতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan (@rohaan_bhattacharjee)

Back to top button