টলিউড

পাহাড়ী নদীতে চান করলেন অভিনেত্রী মধুমিতা সরকার! নেটদুনিয়ায় আগুন ধরালো অভিনেত্রীর নতুন ভিডিও, মুগ্ধ অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। অভিনয়ের পাশাপাশি নিজের প্রতিভার কারনে সোশ্যাল মিডিয়াতেও তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ছবি এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় তাকে। এবার তেমনই একটি ভিডিও ভাগ করতেই তা মুহূর্তে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার সাহায্যে তার অনুগামীরা সকলেই জানেন কাজের ফাঁকে অবসর মিললেই বেড়াতে বেরিয়ে পড়েন অভিনেত্রী মধুমিতা সরকার। এদিনের ভিডিওতেও তেমনি পাহাড়ে বেড়াতে যেতে দেখা গিয়েছে তাকে। দুর্গম রাস্তার মধ্যে দিয়ে হাঁটার পাশাপাশি পাহাড়ি নদীতে চান করেছেন অভিনেত্রী। ক্যাপশনের মাধ্যমে মধুমিতা জানিয়েছেন প্রায় সাত হাজার ফুট উচ্চতায় উঠেছিলেন তিনি।

বলাই বাহুল্য এ দিন তার ভিডিওয় তাকে দেখার পাশাপাশি প্রাকৃতিক সৌন্দর্য দেখেও অবাক হয়ে গিয়েছেন অনুগামীরা। যদিও অভিনেত্রী কোথায় বেড়াতে গিয়েছিলেন সে কথা ফাঁস করেননি, তবে ভিডিওর মাধ্যমে তাকে দুর্গম পাহাড় এবং জঙ্গলের মধ্যে দিয়ে হাঁটতে দেখা গিয়েছে, যা দেখার পর অনুগামীরা এক বাক্যে অভিনেত্রীর ফিটনেসকে স্বীকার করে নিয়েছেন। অনেকেই মনে করছেন স্বাধীনতা দিবসের ছুটি অভিনেত্রী এভাবেই কাটিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh