বাংলা সিরিয়াল

অবশেষে শেষ হচ্ছে দর্শকের অত্যন্ত প্রিয় ধারাবাহিক ‘খরকুটো’, গুনগুনের মৃত্যু দিয়ে সমাপ্ত হবে এই ধারাবাহিক

বাংলা ধারাবাহিক জগতের জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হল স্টার জলসার খড়কুটো ধারাবাহিক। ২০২০ সালে আগস্ট মাসে প্রথম শুরু হয়েছিল এই ধারাবাহিক। প্রথম থেকে এই ধারাবাহিক দর্শকের মন জয় করে নিয়েছিল খুব সহজেই। বিশেষ করে ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র গুনগুন দর্শকের খুব প্রিয় হয়ে উঠেছিল রাতারাতি। ধারাবাহিক জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিল একসময়। কিন্তু শেষের দিকে ধারাবাহিকের জনপ্রিয়তা কমতে শুরু করে যার ফলে টিআরপি রেটিংও কমে যায়। খুব শীঘ্রই এই ধারাবাহিক শেষ হতে চলেছে।

ধারাবাহিকে গুনগুনের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন সদ্য প্রয়াত অভিনেতা অভিষেক ব্যানার্জি। আর তার মৃত্যুর পরেই ধারাবাহিকের TRP রেটিং কমতে শুরু করে। এরপর অভিনেত্রী তৃণা সাহা যাকে আমরা গুনগুনের চরিত্রে দেখতে পাই তাকেও ধারাবাহিককে খুব একটা দেখা যায় না। অন্য প্রজেক্ট নিয়ে ব্যস্ত থাকার কারণে তৃণা খরকুটো ধারাবাহিককে একদমই সময় দিতে পারে না। যার ফলে ধারাবাহিকের জনপ্রিয়তা ধীরে ধীরে কমেছে। আর সেই জন্যই চ্যানেল কর্তৃপক্ষ থেকে সিদ্ধান্ত নেয়া হয়েছে এই ধারাবাহিক শেষ করার।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে গুনগুনের ননদ সাজির বিয়ে উপলক্ষে সবাই হইহুল্লোড় করছে। কিন্তু গুনগুন মাঝেমধ্যে অসুস্থ হয়ে পড়ছে। কারণ তার ব্রেন টিউমার ধরা পড়েছে, বাঁচার আশা নেই বললেই চলে। কিন্তু হঠাৎই হইহুল্লোড় এর মাঝে অসুস্থ হয়ে পড়ে গুনগুন। তাকে নিয়ে যাওয়া হয় হসপিটালে। ধারাবাহিকে দেখানো হচ্ছে গুনগুনের মৃত্যু দিয়ে শেষ হবে এই ধারাবাহিক। কিন্তু লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে একাধিক নেটিজেনরা আর্জি জানিয়েছে যাতে তারা গুনগুনের মৃত্যু দিয়ে এই ধারাবাহিক শেষ না করে। এর আগেও শ্রীময়ী ধারাবাহিকের রহিত সেনের মৃত্যু দিয়ে ধারাবাহিক শেষ হয়েছিল। আর এবার খরকুটোতে গুনগুনের মৃত্যু দিয়ে শেষ হতে চলেছে এই ধারাবাহিক।

সাধারণত কোন ধারাবাহিকের নায়ক নায়িকার মৃত্যু দিয়ে এভাবে ধারাবাহিক শেষ করা হয় না। কিন্তু এক্ষেত্রে অন্য গল্প দেখানো হচ্ছে। তবে ধারাবাহিক যে পুরোপুরিভাবে শেষ হয়ে গেছে সেই খবর এখনো কেউ সঠিকভাবে পায়নি। সুতরাং দেখার অপেক্ষা গুনগুনের মৃত্যুর পরে ধারাবাহিক শেষ হয়ে যায় নাকি আরো কোন নতুন টুইস্ট আসে গল্পে।

Back to top button