বাংলা সিরিয়াল

সাদা শাড়ি পরে উদ্দাম নাচ পিলু অভিনেত্রী মেঘা দাঁ-র! পিলু ধারাবাহিক থেকে বেরিয়ে গিয়ে সোশ্যাল মিডিয়ায় খেল দেখাচ্ছেন মেঘা! তার পারফরম্যান্সে মুগ্ধ হয়ে উঠছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। এই ধারাবাহিকে নায়িকা পিলুর চরিত্রে অভিনয় করতে দেখা যায় মেঘা দাঁ কে। আহির আর পিলুর অসাধারণ রসায়ন দর্শকদের মন জয় করে রাখে। এই ধারাবাহিক যখন শুরু হয়েছিল তখন পিলুর গান গাওয়া লোকসংগীত এবং আহিরের শাস্ত্রীয় সংগীতের মধ্যে লড়াই দিয়ে ধারাবাহিক শুরু করা হয়েছিলো। আস্তে আস্তে পিলুর পিতৃ পরিচয় পর্ব, আহির পিলুর জমজমাট রসায়ন ইত্যাদি দেখিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিল এই ধারাবাহিক।

তবে সম্প্রতি এই ধারাবাহিক নিয়ে দর্শকদের মনে অভিযোগের শেষ নেই। কারণ বর্তমানে পিলু ধারাবাহিকে পিলুকে গুরুত্ব দেওয়া হয় না , এই ধারাবাহিকে সব থেকে বেশি গুরুত্ব দেওয়া হয় রঞ্জাকে অর্থাৎ ইধিকাকে। আহির পিলুকে আস্তে আস্তে সাইড করে দিয়ে বর্তমানে রঞ্জা এবং মল্লারকে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে এই ধারাবাহিকে এবং সেই নিয়ে দর্শকদের একাংশ রীতিমতো ক্ষোভে ফুঁসছেন।

এই ধারাবাহিকে সাম্প্রতিককালে যে প্রোমোটি বেরিয়েছে সেখানেও রঞ্জাকে সামনে দিয়ে পাশে একদিকে পিলুর মুখ রাখা হয়েছে। যেখানে দেখানো হচ্ছে যে, জন্মাষ্টমী উপলক্ষে তাল ক্ষীর বানাচ্ছে রঞ্জা আর সেই তাল ক্ষীরের মধ্যে লেবুর রস দিয়ে সেটিকে নষ্ট করার চক্রান্ত করে বিন্দি। এবার কীভাবে রঞ্জা তাল ক্ষীরটাকে ঠিক করবে এবং কিভাবে জন্মাষ্টমী পালন হবে? সমস্ত পরিস্থিতিকে কীভাবে রঞ্জা মেকআপ করবে তাই নিয়ে এই ধারাবাহিকের প্রোমো।

ধারাবাহিক থেকে যখন আস্তে আস্তে সাইড করে দেওয়া হচ্ছে পিলু। তখন পিল সোশ্যাল মিডিয়ার ওপর ফোকাস করতে শুরু করলেন। সম্প্রতি ইনস্টাগ্রামে পিলু অভিনেত্রী মেঘা দাঁ একটি রিল ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে সাদা রংয়ের শাড়ি পরে তিনি নাচ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by 𝕄𝕖𝕘𝕙𝕒 𝔻𝕒𝕨 (@megha_daw_official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh