বাংলা সিরিয়াল

একেবারে দেউলিয়া হয়ে গেল নন্দিনীর বাবা এস আর কে! এইবার কোন দিকে মোড় নেবে নবাব নন্দিনী?

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক নবাব নন্দিনীতে দেখা যায় যে এস আর কে খুব ধুমধাম করে অর্ণবের সাথে তার একমাত্র মেয়ে নন্দিনীর বিয়ে ঠিক করেছে। এই বিয়েতে প্রচুর প্রচুর টাকা খরচ করছে কিন্তু এমন সময় সে জানতে পারে যে সে দেউলিয়া। তার কাছে টাকা নেই মেয়ের বিয়ে দেওয়ার মতো। তখন সে রীতিমতো ভেঙে পড়ে। এমন সময় নন্দিনী সবটা উপস্থিত বুদ্ধি কাজে লাগায়। সে নিজের যাবতীয় সোনার গয়না বিক্রি করে বাবার হাতে টাকা তুলে দেয়।

তখন এস আর কে চিন্তায় পড়ে যায় যে একরাত্রের মধ্যে মেয়ের গহনা কোথা থেকে নিয়ে আসবে। তখন নন্দিনী জানায় যে সে গয়নার ব্যবস্থা করে নিয়েছে। দেখা যায় বিশ হাজার টাকা দিয়ে নকল গয়না কিনে এনেছে আর সেই গয়না পড়েই বিয়ের আসরে কনে সেজে প্রস্তুত হয়ে সে বিয়ের মন্ডপে গিয়েছে। এরপর বিয়ের আসরে যখন সবটা জানাজানি হয়ে যায় তখন বরপক্ষ নন্দিনীর বাবাকে প্রচন্ড অপমানিত করে কিন্তু সব জেনেও চুপচাপ দাঁড়িয়ে থাকে নন্দিনীর হবু বর অর্ণব। তখন নন্দিনী সিদ্ধান্ত নেয় যে সে এই বিয়ে করবে না। এরকম একটি মেরুদণ্ডহীন মানুষকে সে কিছুতেই বিয়ে করবে না‌। বিয়ে ভেঙে দেয় সে।

অন্যদিকে ব্যাঙ্কের লোক এসে জানায় নন্দিনীর বাবা তার বাড়িটা বন্ধক রেখেছিল কিন্তু সময় মত সে টাকা শোধ দিতে পারেনি তাই এই বাড়ি ব্যাংকের লোক নিয়ে নেবে অর্থাৎ বলতে গেলে নন্দিনীর বাবা এসআরকে পুরো দেউলিয়া হয়ে গেছে। সব শুনে অজ্ঞান হয়ে পড়ে যায় এস আর কে। নন্দিনী ছুটে যায় তার বাবাকে ধরতে। এরপর ধারাবাহিতে কী হবে জানতে গেলে অবশ্যই চোখ রাখুন টিভির পর্দায়।

Back to top button