টলিউড

ফিনফিনে নীল রঙের শর্ট ড্রেসে অপ্সরা মধুমিতা সরকার! বোল্ড লুকে আগুন ধরালেন অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। বর্তমান যুগে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া হল যেকোনো তারকার কাছে তার অনুরাগীদের কাছে পৌঁছনোর অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম। সোশ্যাল মিডিয়ার হল তারকারা নিজেদের অনুরাগীদের সঙ্গে এবং সকল নেট বাসীদের সঙ্গে যোগাযোগ রাখার অন্যতম সহজ মাধ্যম। টলিউড থেকে শুরু করে বলিউড এবং হলিউডের তারকারা এই নেটদুনিয়ায় সাবলিল।

বর্তমান প্রজন্ম ইনস্টাগ্রামে ঘোরাঘুরি করতে বেশি পছন্দ করেন। নিজের পছন্দের তারকাদের ছবি কিংবা ভিডিও দেখতে কার না ভালো লাগে! নিঃসন্দেহে আট-আশি সকলেই নিজের পছন্দের তারকার ছবি কিংবা ভিডিও দেখতে পছন্দ করেন। এই সোশ্যাল মিডিয়ায় যেকোন তারকার ছবি ভাইরাল হয় নিমেষের মধ্যে। আজকের দিনে দাঁড়িয়ে সমস্ত তারকারাই নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বেশ অ্যাকটিভ। সোশ্যাল মিডিয়ায় এই সমস্ত তারকাদের অসংখ্য ফলোয়ার্সও রয়েছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন হলেন মধুমিতা সরকার। অভিনেত্রী মধুমিতা সরকার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বেশ অ্যাকটিভ। অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। তিনি প্রায়ই নিজের নানা ধরনের ফটোশুটের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন নেট দুনিয়ায়। যা ভাইরাল হয়ে যায় নিমেষের মধ্যে। যেকোনো ধরনের পোশাকেই লাস্যময়ী অভিনেত্রী। সম্প্রতি তার একটি ফটোশুটের ভিডিও আবারো ভাইরাল হলো নেট পাড়ায়। যা দেখে মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরা।

সম্প্রতি অভিনেত্রী মধুমিতা সরকার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে যে ভিডিওটি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী নীল রংয়ের একটি হাতকাটা শর্ট ড্রেস পড়েছিলেন। কোন এক উঁচু পাঁচতারা হোটেলের ছাদে দাঁড়িয়ে ফটোশুটের জন্য পোজ দিচ্ছিলেন অভিনেত্রী। এই পোশাকে, হালকা মেকাপে এবং খোলা চুলে অভিনেত্রীকে দেখতে খুবই সুন্দর লাগছিল।

বর্তমানে নেট পাড়ায় মধুমিতা সরকার অনেকের কাছেই তাদের স্টাইল আইকন। রিল লাইফ হোক কিংবা রিয়েল লাইফ হোক এই অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। তাই অভিনেত্রী যেকোনো ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় অসংখ্য নেটিজেনদের মধ্যে।

ছোটপর্দা থেকেই নিজের অভিনয় জীবনের সূচনা করেছিলেন এই অভিনেত্রী। পরে তিনি নানা ওয়েব সিরিজ, সিনেমা এবং মিউজিক ভিডিওতে কাজ করেছেন। বর্তমানে তিনি মডেলিং এবং ফটোশুটও করে থাকেন। সম্প্রতি মুক্তি পেয়েছে মধুমিতা সরকার ও যশ দাশগুপ্তের নতুন মিউজিক ভিডিও অ্যালবাম ‘ও মন রে’। যা ইতিমধ্যেই বহু মানুষ পছন্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button