টলিউড

‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালনা থেকে বাদ পড়লেন অঙ্কুশ, এবার নীরবতা ভেঙে মুখ খুললেন অভিনেতা

জি বাংলার ডান্স বাংলা ডান্সের মঞ্চে আর দেখা যাবেনা অঙ্কুশ হাজরাকে, এমনটাই গুজব রটেছে গোটা টলি পাড়া সহ সোশ্যাল মিডিয়ায়। শোনা যাচ্ছিল এবার থেকে ডান্স বাংলা ডান্সের সঞ্চালক হিসেবে অঙ্কুশ হাজরার পরিবর্তে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়কে। সেই গুজবকে থামানোর জন্যই এবার মুখ খুললেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা।

বেশ কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়া জুড়ে এমনই কিছু আভাস পাওয়া যাচ্ছিল যে ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখা যাবে না আর অঙ্কুশ হাজরাকে। তবে এবার অভিনেতা জানালেন আসল সত্যিটা। অঙ্কুশ হাজরা গত কয়েকদিন ধরে আক্রান্ত হয়েছিলেন ভাইরাল ফিভারে। ১০৩-১০৪° -এর মধ্যে অভিনেতার টেম্পারেচার ঘোরাফেরা করছিল। সেই জন্যই তার বদলে ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখা গিয়েছিল আবীর চট্টোপাধ্যায়কে। পরে তিনি এও জানান যে, বর্তমানে তিনি সুস্থ হয়ে উঠেছেন। এরপর থেকে আবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে সঞ্চালক হিসেবে দেখা মিলবে অঙ্কুশ হাজরা ও বিক্রম চ্যাটার্জীর।

অঙ্কুশ হাজরা ও বিক্রম চ্যাটার্জীর একসাথে সঞ্চালনা নজর কেড়েছিল সকল দর্শকের। তাদের সঞ্চালনার জন্য ডান্স বাংলা ডান্সের টিআরপি রেট বেড়েছে অনেকবার। বিশেষ করে অঙ্কুশ হাজরার কমেডি সেনস্ এবং কমেডি টাইমিং খুবই ভালো। তার জন্য বারবার প্রশংসিত হয়েছেন তিনি। তিনি আবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে ফিরে আসছেন, এই খবর জানতে পেরে বেজায় খুশি অঙ্কুশ অনুরাগীরা। অঙ্কুশকে ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখা যাবে না এই খবর শুনে মনোক্ষুন্ন হয়েছিলেন বহু দর্শক। বর্তমানে অঙ্কুশের বিবৃতি স্বস্তি এনেছে দর্শক মহলে।

ডান্স বাংলা ডান্সে সঞ্চালনা ছাড়াও এই টলি অভিনেতার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ। বর্তমানে তার মধ্যে একটি সিনেমার শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। এই সিনেমাতে অঙ্কুশ হাজরার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শুভশ্রী গাঙ্গুলীকে। জানা গেছে, এই সিনেমার পরিচালক বাবা যাদব।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button