টলিউড

মাসির কোলে খিলখিলিয়ে হাসছে ইউভান, ভিডিও মন ছুঁয়েছে নেটিজেনদের, নেট পাড়ায় তুমুল ভাইরাল ভিডিও

ইউভান এখন নেট পাড়ার খুদে সেলিব্রিটি। তার যে কোন ভিডিও বা ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ইউভানের বাড়ির লোকজন থেকে থেকেই তার নানা ছবি এবং ভিডিও পোস্ট করতে থাকেন। গত রবিবার অর্থাৎ ২২-শে অগাস্ট প্রথম রাখি ছিল ইউভানের। সেদিন সে তার তিন দিদি মিষ্টি, বৃষ্টি, সৃষ্টির কাছ থেকে প্রথম রাখি পড়েছিল।

রাখি পড়ার পর নিজের দিদিদের সঙ্গে ছবিও তুলেছে সে। সেই ছবি ইতিমধ্যেই তুমুল ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। রাখির দিন তার দিদিরা ছাড়াও উপস্থিত ছিলেন দেবশ্রী গাঙ্গুলী অর্থাৎ ইউভানের মাসি। এদিন নিজের মাসির সাথেও অনেকটা সময় কাটিয়েছে সে। সম্প্রতি মাসির সাথে সময় কাটানোর একটি ছোট্ট মুহূর্ত এবং ছবি ভাইরাল নেট দুনিয়ায়।

সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রী গাঙ্গুলী নিজে ইনস্টাগ্রম অ্যাকাউন্ট থেকে একটি রিল শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে ইউভান চুপ করে নিজের মাসির কোলে আদর খাচ্ছে। মাসির কোলে থাকাকালীন খিলখিলিয়ে হাসতে দেখা গেল ইউভানকে। ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে মাসির কোলে থাকতে পেরে এবং তার সাথে সময় কাটিয়ে সে বেজায় খুশি।

মাসি দেবশ্রী গাঙ্গুলিও আনন্দের সঙ্গে মনের সুখে আদর করে চলেছে ইউভানকে। রাখির দিনের এমন সুন্দর মুহূর্তের ভিডিও শেয়ার করলেন দেবশ্রী গঙ্গুলী নিজে। বোঝাই যাচ্ছে ইউভান তার মাসির খুবই আদরের। যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতে না হতেই ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

সব মিলিয়ে বলাই যায় রাখির দিন একেবারে ঘরোয়া অনুষ্ঠানে নিজের পরিবারের সঙ্গে এবং বাবা-মায়ের সঙ্গে আনন্দেই কেটেছে ইউভানের প্রথম রাখি। নেট পাড়ায় এই খুদের ছবি এই প্রথম ভাইরাল হয়নি, প্রায়ই তার ছবি এবং ভিডিও নিজেদের মধ্যে ভাইরাল হয়। ইতিমধ্যেই রাজ শুভশ্রীর ছেলে ইউভানের ফ্যান ফলোয়ার্স প্রচুর হয়ে গেছে। ইউভান যে তার গোটা পরিবারের কাছে খুবই আদরের তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।

Back to top button