টলিউড

শোলাঙ্কি নয়, মধুমিতার সঙ্গে থাকলেই ‘দিলখুশ’ হয় সোহমের! এই শীতে শহর দেখল এক নতুন প্রেমের বসন্ত

অভিনেতা সোহম মজুমদার(Soham Mazumdar) বরাবর আলোচনা কেন্দ্রবিন্দুতে রয়েছে। ইদানিং অভিনেত্রী মধুমিতা সরকারে(Madhumita Sarcar)র সঙ্গে যেন তার ঘনিষ্ঠতা একটু বেশি বেড়ে গিয়েছে। মাঝেমধ্যেই ছবি দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়াতে। তাহলে যে এতদিন শোনা যাচ্ছিল অভিনেত্রী শোলাঙ্কি রায়ের(Solanki Roy) সঙ্গে সম্পর্ক রয়েছেন তিনি। তাহলে কি সেসব ভুল? এমন প্রশ্ন যখন উঁকিঝুঁকি মারছে। ঠিক তখনই তার উত্তর দিয়ে দিলেন সোহম নিজেই।

তাদের আগামী ছবি দিলখুশের(Dilkhush) প্রচারের একটি অংশ এগুলি। কিন্তু ছবিগুলি এতটাই নজরকাড়া আর আন্তরিক ছিল সবার মনেই একটা সন্দেহ ছিল শুরুর থেকে। তবে এখন বিষয়টা পুরোটাই পরিষ্কার। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের নতুন বছরে নতুন ছবির ট্রেলার এল প্রকাশ্যে।

বাওয়ালি রাজবাড়িতে প্রকাশ করা হলো এই ছবির ট্রেলার। তাও খোলা ছাদের নিচে দাঁড়িয়ে। পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের দ্বিতীয় ছবি এটি। নিখাদ প্রেমের একটি গল্প দিলখুশ। যার নাম ভূমিকায় দেখা যাবে সোহম মজুমদার, মধুমিতা সরকার ,খরাজ মুখোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, অনুসূয়া মজুমদারকে। এছাড়া থাকবেন পরাণ বন্দ্যোপাধ্যায় উজান চট্টোপাধ্যায়।

ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সকলেই। ছবির বিষয়ে পরিচালক জানিয়েছেন এই ছবিতে উঠে আসবে রোজকার জীবনের গল্প। যেখানে আটটি জীবনের নানান গল্প দেখানো হবে। এদের সকলের পরিস্থিতি পরিবেশ আলাদা। বিশেষ করে শেষ পর্যন্ত গিয়ে যে তারা সবাই একটা শুরুতে বাধা পড়বে সেটাই সব থেকে গুরুত্বপূর্ণ। পরিচালক আশাবাদী এই মিষ্ঠত্বের ছোঁয়া লাগবে দর্শকদের মনে।

অন্যদিকে এই গল্পের ঋষি ওরফে সোহম ছবির বিষয়ে বলেছেন,’ রাহুল দার সঙ্গে আমার দীর্ঘদিনের আলাপ। আমরা একসঙ্গে বহুদিন ধরেই কাজ করার পরিকল্পনা করছিলাম। তবে সেটা হয়ে ওঠেনি। এই ছবির গল্প যখন রাহুল দা আমার শোনালো খুব ভালো লেগেছিল মনে হয়েছিল এটাই করব’। ঘুমের বিপরীতে এই ছবিতেই দেখা যাবে মধুমিতাকে। তবে তাদের বন্ধুত্বের রসায়ন বেশ পোক্ত। এখন শুধু অপেক্ষা দর্শকেরা এসে বড়পর্দায় কতটা দিলখুশ হয় ‘দিলখুশ’ দেখে।

Back to top button