বাংলা সিরিয়াল

‘কানের নিচে এমন বাজাবো না…’ মিতুলের ডায়লগ শুনে মাথা ঘুরছে দর্শকদের, ‘এইতো এবার জমবে মজা’, মিতুলের ফুল ফর্মে ফেরা দেখে উচ্ছ্বসিত দর্শক, অন্তরার বিদায় ঘন্টা বাজলো বলে

জি বাংলার(Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি(Khelna Bari)। এই ধারাবাহিক শুরুর থেকে দর্শকদের পছন্দের। কারণ গল্পের শুরুতে নায়িকা মিতুলের চরিত্রকে যেভাবে দেখানো হয়েছে তাতে বেশ প্রশংসা করেছিল দর্শক। ধীরে ধীরে মিতুল এবং ইন্দ্রের জুটিকে দর্শকেরা তাদের পছন্দের তালিকায় রেখেছে। ধারাবাহিকে মিতুলের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী আরাত্রিকা মাইতি(Aratrika Maity)। এবং ইন্দ্রের চরিত্রে অভিনয় করছেন বিশ্বজিৎ ঘোষ(Biswajit Ghosh)।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন সম্প্রতি গল্পে ইন্দ্রের পুরনো স্ত্রী অর্থাৎ অন্তরা ফিরে এসেছে। অন্তরের চরিত্রে দর্শক দেখতে পাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী মিশমি দাসকে। গল্পের শুরুতে শোনা গিয়েছিল দুর্ঘটনায় ইন্দ্রের স্ত্রী এবং মেয়ে মারা গিয়েছে। তবে হাজার খোঁজাখুঁজির পরেও তাদের দেহ খুঁজে পাওয়া যায়নি। এখন হঠাৎ করে অন্তরা ফিরে এসে বলছে সে দুর্ঘটনায় মারা যায়নি বরং স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছিল। এখন তার সবকিছু মনে পড়েছে তাই সে ফিরে এসেছে।

তাদের বাড়িতে শুরু হয়েছে তুমুল অশান্তি। সে জোর করে ইন্দ্র আর মিতুলের বিয়েটি ভাঙতে। তাই নয় ইন্দ্রের জীবনে আবার ফিরে আসতে চাইছে সে। তবে সম্প্রতি একটি পর্বে দেখানো হয়েছে অন্তরা বেগুন দিয়ে কোন একটি রান্না করেছে। আর ইন্দ্রের বেগুনে এলার্জি রয়েছে। তা সত্ত্বেও তাকে জোর করে খাওয়ানো হচ্ছে বেগুনটা। এতেই রেগে যায় মিতুল। এবং হাত ধরে হিড় হিড় করে টেনে এনে সে অন্তরাকে বলে যা করো আমি মেনে নেব, কিন্তু ইন্দ্রবাবুর সাথে এমন আর দ্বিতীয় বার করলে কানের নিচে এমন বাজাবো না যে সারা জীবন ভনভন করবে।

এরপরে সেই দৃশ্য দেখে উচ্ছসিত ভক্তরা। কারণ অন্তরা আসার পর থেকে মিতুল কিছুটা শান্ত হয়ে গেছিল। ভেঙে পড়েছিল সে। তবে আসল রূপে আবার ফিরে এসেছে মিতুল। সেই দেখেই আনন্দিত দর্শক। ভক্তরা বলছে মিতুল এবার নিজের ফর্মে ফিরে এসেছে। এবার অন্তরা ঠিক বিদায় হবে।

Back to top button