টলিউড

লোপামুদ্রার গাওয়া রবীন্দ্রসঙ্গীতে শোভনকে ঘিরে উদ্দাম নাচ বৈশাখীর! ‘এত দিনে গান গাওয়া সার্থক’, জানালেন স্বয়ং গায়িকা

শোভন চট্টোপাধ্যায় এবং তার বিশেষ বান্ধবী বৈশাখী ব্যক্তিগত জীবনের কারণে হামেশাই সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। তবে এবার শোভনকে ঘিরে অধ্যাপিকা বৈশাখীর একটি নাচের ভিডিও চূড়ান্ত ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত এদিন ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে শোভনের চারপাশে ঘুরে ঘুরে গায়িকা লোপামুদ্রা মিত্রের গাওয়া ‘মম চিত্তে নিতি নৃত্যে’ গানে নাচছেন বৈশাখী। এর পরেই একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে লোপামুদ্রা জানান যে এতদিনে তার গান গাওয়া সার্থক হয়েছে।

প্রসঙ্গত তিনি তার পোস্টে আর কিছু না লিখলেও নেটিজেনরা মুহূর্তেই বুঝে যান যে তিনি শোভন এবং বৈশাখীর ঘটনাকেই উল্লেখ করতে চাইছেন। ফলে মুহূর্তে এদিন ভাইরাল হয় গায়িকার পোস্টটিও। গায়ক রাঘব চট্টোপাধ্যায় থেকে শুরু করে টলিউডের আরও একাধিক সেলিব্রিটিকে এদিন লোপামুদ্রার পোস্টে কমেন্ট করতে দেখা গিয়েছে। নাম না করে শোভন এবং বৈশাখীকে তীব্র কটাক্ষ করেছেন অভিনেতা জয়জিৎ ব্যানার্জিও।

বলাই বাহুল্য এদিন শোভনকে ঘিরে বৈশাখীর নাচের ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে মিম এবং বিভিন্ন রকম হাস্যকৌতুকে। কিছুদিন আগেই স্বামী মনোজিতের কাছ থেকে ডিভোর্স চেয়ে খবরের শিরোনামে উঠে এসেছিলেন বৈশাখী। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন তার স্বামী অন্য সম্পর্কে জড়িয়েছেন। এবার সেই ডিভোর্স বিতর্কের মধ্যেই শোভন এবং বৈশাখীর এই নাচ ঘিরে আবারো জোর উত্তেজনা সোশ্যাল মিডিয়ায়।

Back to top button