বাংলা সিরিয়াল

প্রেমবার্ষিকী ও জন্মদিন দ্বৈত সেলিব্রেশনে প্রেমিক স্বর্ণেন্দুর সঙ্গে মেতে উঠলেন অভিনেত্রী শ্রুতি দাস, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট ‘দেশের মাটি’র নোয়ার

আজ অভিনেত্রী শ্রুতি দাসের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দিন। আজ অভিনেত্রীর শুভ জন্মদিন। শুধু তাই নয় এর পাশাপাশি অভিনেত্রী তার জীবন সঙ্গী পরিচালক স্বর্নেদু কে পেয়েছিলেন। তাই আজ অভিনেত্রীর জীবনে ডবল খুশির দিন। বর্তমানে দেশের মাটি ধারাবাহিকে নোয়ার চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

এরকম বিশেষ দিন সেলিব্রেশন না করে কি থাকা যায়! তাই মাঝ রাত থেকেই শুরু হয়ে গিয়েছিল কেক কাটা, আনন্দ, হইহুল্লোড়। আর এই উপলক্ষেই অভিনেত্রীর ঘর ভরে উঠেছে নানানরকম উপহারে। নানা রঙের বেলুন, টেডি ইত্যাদি দিয়ে সাজানো হয়েছে শ্রুতির ঘর। রয়েছে নানা রকম আলোকসজ্জা। নিজেই সেই সমস্ত ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী।

ছবিতে দেখা যাচ্ছে বিছানার ওপরে সাজানো রয়েছে টেডি, বেলুন, হাতে আঁকা ছবি, কফি মগ, গোলাপ ফুল ও একটি সুন্দর আংটি। এছাড়াও দুটি কেক এর ছবিও ছিল। একটি ছিল সাদা রং এর এবং অন্য একটি হার্ট শেপের তাতে লেখা রয়েছে আই লাভ ইউ বাবি। কেক টি দেখেই বোঝা যাচ্ছে যে এটি প্রেমিক স্বর্ণেদুর তরফ থেকে, একে অপরকে বাবি নামেই ডাকে এই কাপল।

এছাড়াও প্রেমবার্ষিকী ও জন্মদিন উপলক্ষে স্বর্ণেদু শ্রুতিকে একটি আংটি উপহার দিয়েছেন, যা নিয়ে অভিনেত্রী একটি রিল ভিডিও বানিয়েছেন। সব মিলিয়ে একেবারে জমজমাট জন্মদিন ও প্রেমবার্ষিকী। অভিনেত্রী এবারে ২৫ শে পা রাখলেন এবং স্বর্ণেন্দু ও তার সম্পর্কের ২বছর পূর্ণ হলো।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ত্রিনয়নী এর সেটে আলাপ হয় শ্রুতি এবং স্বর্ণেন্দুর। তারপর থেকেই একে অপরকে মন দিয়ে বসেছেন। বয়সের অনেক পার্থক্য থাকে সোশ্যাল মিডিয়াতে অনেকবারই ট্রোল হতে হয়েছে এই তারকা জুটি কে, তবে সেই সমস্ত কিছুকে পিছনে ফেলে একে অপরের পরিপূরক হয়ে উঠছে তারা।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button