টলিউড

‘বাবার বিতর্কিত মন্তব্য কে সমর্থন করি না’, অভিনেতা তাপস পালের জন্মদিনে নানান বিতর্কিত প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন মেয়ে সোহিনী পাল

কাল ছিল অভিনেতা তাপস পালের জন্মদিন। বেঁচে থাকলে ৬৩-তে পা দিতেন টলিউডের এই জনপ্রিয় অভিনেতা। এবার তার জন্মদিনে এক বেসরকারি সংবাদমাধ্যমে কলম ধরলেন তার কন্যা সোহিনী পাল। সকলের সামনে অভিনেতা নয় বরং বাবা তাপস পালকে তুলে ধরলেন তিনি।

এদিন সোহিনী জানিয়েছেন তার বাবার মৃত্যু ঘটলেও এখনো তিনি এবং তাঁর মায়ের কাছে তার বাবা অতীত হয়ে যাননি। তাই এদিন তাপস পালের জন্মদিনে বারোটা বাজতেই কেক কেটে বাবার জন্মদিন পালন করেছেন তিনি। পাশাপাশি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে টলিউডের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রিয় অভিনেতাকে।

সোহিনী জানিয়েছেন ডেরেক ও’ব্রায়েন এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর তরফে তাদের বাড়িতে পৌঁছেছে ফুল। তাছাড়াও নেটিজেনদের ভালোবাসায় ভরেছে এদিন সোশ্যাল মিডিয়া।

বাবা তাপস পালকে নিয়ে কথা বলতে গিয়ে সোহিনী এদিন জানান রাজনৈতিক ক্ষেত্রে অনেক বিতর্কিত এবং রূঢ় মন্তব্য করেছিলেন তার বাবা। তিনি সেসব মন্তব্যকে সমর্থন করেন না জানিয়ে সোহিনী অবশ্য দাবি করেন যে তাকে এবং তার মাকে অনেক নোংরা কথা শুনতে হয়েছে অনেকের কাছ থেকে। যার ফলস্বরূপ ধৈর্য হারিয়ে তাপস পাল কিছু কটু কথা বলে ফেলেছিলেন প্রকাশ্যে। পরে অবশ্য তার জন্য ক্ষমা চেয়ে নেন তিনি।

বলাই বাহুল্য প্রিয় অভিনেতার জন্মদিনে তার মেয়ের কাছ থেকে এক অন্যরকম তাপস পালকে চিনতে পেরে যারপরনাই খুশি নেটিজেনরা।

Back to top button