টলিউড

প্রয়াত পরিবারের সদস্য! প্রিয় পোষ্য ভানুকে হারিয়ে শোকাহত সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জি, দেখুন ভানুর সাথে তার স্মৃতিচারণের ছবি

টলিউডের একজন অন্যতম জনপ্রিয় সঞ্চালিকা হলেন সুদীপা চ্যাটার্জী। জি বাংলার জনপ্রিয় ‘রান্নাঘরে’র সঞ্চালনার মাধ্যমে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন সক্রিয় সুদীপা। মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে নিজের ব্যবসার নানান তথ্য অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যায় তাকে। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এক চরম দুঃসংবাদ দিতে দেখা গেল তাকে।

এদিন সুদীপা চ্যাটার্জী জানিয়েছেন দীর্ঘদিনের পোষ্য ভানুকে হারিয়েছেন তিনি। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়াতে তার এই চারপেয়ে পোষ্যের জনপ্রিয়তা কিছু কম ছিল না। ভানুভূষণ চ্যাটার্জী নামের সঞ্চালিকার কুকুরটির নিজের একটি ফেসবুক একাউন্ট ছিল। পাশাপাশি মাঝেমধ্যেই তার সঙ্গে ফটো শেয়ার করতে দেখা যেত সুদীপা চ্যাটার্জীকে। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের জানিয়েছিলেন তার শরীর ভালো নেই। তাই সকলকে তার জন্য প্রার্থনা করার অনুরোধ করেছিলেন তিনি।

কিন্তু সব প্রার্থনাই বিফলে গিয়েছে কারণ এদিন মৃত্যু ঘটেছে তার প্রিয় পোষ্যের। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার উদ্দেশ্যে এদিন শক্ত থাকার বার্তা দিতে দেখা গিয়েছে অনুগামীদের অনেককেই। তারা জানিয়েছেন পোষা পশু পাখিকে হারানো অনেক সময়ই গভীর আঘাত হয়ে বাজে। কারণ অনেক ক্ষেত্রেই মনে হয় নিজেদের পরিবারের একজন সদস্য মৃত্যু হয়েছে।

Back to top button