বাংলা সিরিয়াল

ফিরছে পুরোনো জুটি! ছোটপর্দায় জোট বাঁধতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রচনা ব্যানার্জি! উত্তেজিত অনুগামীরা

একসময় বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি বললেই উঠে আসত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী রচনা ব্যানার্জীর কথা। একসঙ্গে একাধিক সিনেমায় কাজ করতে দেখা দিয়েছে তাদের। পাশাপাশি জুটি বেঁধে সাফল্যের চূড়ায় পৌঁছাতে সক্ষম হয়েছিলেন প্রসেনজিৎ এবং রচনা। তবে দীর্ঘদিন বড় পর্দায় একসঙ্গে দেখা যায়নি টলিউডের এই জুটিকে।

তবে শেষ পর্যন্ত ছোট পর্দায় একসঙ্গে ফিরতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং রচনা ব্যানার্জি। প্রসঙ্গত খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে নতুন বাংলা সিনেমা ‘আয় খুকু আয়’। বাবা এবং মেয়ের চরিত্রে দেখতে পাওয়া যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ‘রানী রাসমণি’ খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। ইতিমধ্যেই জোরকদমে সেই সিনেমার প্রচার শুরু করেছেন তারা।

পাশাপাশি রচনা ব্যানার্জি সঞ্চালিত জি বাংলাড জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। সেখান থেকে এই সিনেমার প্রচার করার পাশাপাশি পুরনো বন্ধুত্বকে উদযাপন করতে দেখা যাবে রচনা এবং প্রসেনজিৎ জুটিকে। এদিন জি বাংলার অফিশিয়াল পেজ থেকে ছোট পর্দায় একসঙ্গে ফিরে আসার বার্তা দিতে দেখা দিয়েছে টলিউডের এই জনপ্রিয় জুটিকে। বলাই বাহুল্য প্রিয় অভিনেতা এবং অভিনেত্রীকে একসঙ্গে ছোট পর্দায় দেখার জন্যে উদগ্রীব হয়ে রয়েছেন অনুগামীরা।

Back to top button