বাংলা সিরিয়াল

‘লোক হাসানোর নামে স্যান্ডিকে উত্ত্যক্ত করা হচ্ছে, এসব থামান’! ‘মিঠাই’ ধারাবাহিকের গল্পের বিরুদ্ধে মুখ খুললেন অনুগামীদেরই একটি বড় অংশ

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মিঠাই’। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই টিআরপি তালিকার শীর্ষস্থানটি দখল করে নিতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি। পাশাপাশি বাংলা সেরা ধারাবাহিক হিসেবেও বেশ কয়েক মাস পরিচিত ছিল ‘মিঠাই’।

তবে এই মুহূর্তে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটির কাছে হার মানতে হয়েছে ‘মিঠাই’কে। এবার তার মধ্যেই ধারাবাহিকের গল্পের বিরুদ্ধে মুখ খুলতে দেখা গেল অনুগামীদেরই একটি বড় অংশকে। প্রসঙ্গত এই ধারাবাহিকের একটি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র হলো স্যান্ডি। প্রথম থেকেই তাকে নিয়ে নানান রকম হাসি ঠাট্টা করতে দেখা গিয়েছে ধারাবাহিকের অন্য চরিত্র গুলিকে। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিবাদ করতে দেখা গেল ‘মিঠাই’ ভক্তদের।

তারা জানিয়েছেন লোক হাসানোর নামে আসলে এই চরিত্রটিকে ক্রমাগত উত্ত্যক্ত করে চলেছে ধারাবাহিকের অন্যান্য চরিত্র গুলি। যে কারণে ধারাবাহিকের নির্মাতাদের উদ্দেশ্যে এবার ধারাবাহিকের গল্প পরিবর্তন করার আবেদন করতে দেখা দিয়েছে অনুগামীদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন চরিত্রটি আগের থেকে এখন অনেক পরিণত। সেই কারণে আগের মতো তাকে নিয়ে হাসি ঠাট্টা করা কিংবা জ্বালাতন করা উচিত হচ্ছে না বলে জানিয়েছেন অনুগামীরা। তাদের দাবি মেনে ধারাবাহিকের গল্পে পরিবর্তন আসে কিনা এখন সেটাই দেখার।

Back to top button