বাংলা সিরিয়াল

চোখে না দেখতে পেলেও হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর অবশেষে দাদাগিরি সিজন 9 এর ট্রফি জিতে নিল বীরভূমের মইনুদ্দিন! দাদাগিরির সেরার শিরোপা পেল বীরভূম

অবশেষে শেষ হল দাদাগিরি সিজন 9। দীর্ঘ আট মাস জনপ্রিয় এই রিয়েলিটি শো জি বাংলার পর্দায় চলার পর গত রবিবার ৫ই জুন গ্র্যান্ড ফিনালের মাধ্যমে শেষ হলো এই সিজন নয়। সিজন 9 তে অংশগ্রহণ করেছিল ছটি জেলা তার মধ্যে ছিল বাঁকুড়া, দার্জিলিং, কলকাতা, দক্ষিণ ২৪ পরগনা,পশ্চিম বর্ধমান, সহ বীরভূম জেলা। দাদার বিভিন্ন প্রশ্ন গুগলির মাধ্যমে দাদাগিরির গ্র্যান্ড ফিনালে হয়ে উঠেছিল জমজমাট। নাচে-গানে আড্ডায় জামাইষষ্ঠীর সন্ধ্যা হয়ে উঠেছিল বাঙালির কাছে আরও জমজমাট। কলকাতার বিশ্ববাংলা কনভেনশন সেন্টারে আয়োজিত হয়েছিল গ্র্যান্ড ফিনালে পর্ব।

তবে গ্র্যান্ড ফিনালের দিন হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর অবশেষে বীরভূম জিতল জয়ের হাসি। জিতে নিল দাদাগিরি সিজন নাইন এর ট্রফি। অন্তিম পর্বের আগে শেষ প্রশ্নের উত্তর উভয় দলই সঠিক দেয়। কিন্তু মঈনুদ্দিন বীরভূম কে আগে থেকেই ৬২ পয়েন্ট এ প্রতিযোগিতায় এগিয়ে রেখেছিল। এরপর টিম দক্ষিণ ২৪ পরগণা ৫০ পয়েন্ট নিয়ে রানার আপ হয়েছিল এবং তার সাথে কলকাতা ৪৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় রানার আপ হয়। কিন্তু শেষ প্রশ্নে জয়ের হাসি হাসে বীরভূম আর বীরভূমের এই জয়ের হাসির পেছনে রয়েছেন মঈনুদ্দীন।

দৃষ্টিহীন হলেও নিজের তুখর বুদ্ধি দিয়ে দাদাগিরির অসাধারণ প্রশ্নের উত্তর একের পর এক সঠিক জবাব দিয়ে শেষ পর্বে বাজিমাত করে সে এবং নিজের জেলা কে এগিয়ে নিয়ে যায়। আর সর্বোচ্চ স্কোর করার পেছনে মইনুদ্দিন একটি ফ্ল্যাট উপহার পায়। এছাড়াও এই সিজনে সর্বোচ্চ স্কোর করার জন্য বীরভূম জেলার এক প্রতিযোগী একটি গাড়ি উপহার পায়।

ওই দিনে দাদাগীরির মঞ্চে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী, দিতিপ্রিয়া রায়। এছাড়াও মিঠাই, উর্মি, যমুনা এবং সংগীতের অসাধারণ পারফরম্যান্স মাতিয়ে রেখেছিল গোটা সন্ধ্যে।

Back to top button