বাংলা সিরিয়াল

ঘুরে দাঁড়াল ফড়িং! সংসার সামলে নিজের জীবনের স্বপ্ন পূরণ করবে সে। ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের ভিডিও ভাইরাল

সিরিয়াল গুলি একমাত্র মানুষের অবসর সময় কাটানোর মোক্ষম উপায়। সিরিয়াল গুলি আছে বলেই আমাদের ব্যস্ত সময়ের মধ্যে একটুখানি বিনোদন পাওয়া যায়। বিনোদন জগতের একটি বড় অংশ এই ধারাবাহিক গুলির মধ্যে পরে। সন্ধ্যার সময় কাটানোর মূল অস্ত্র হলো এই ধারাবাহিক গুলি। ভিন্ন স্বাদের ধারাবাহিক একটি চ্যানেলে দেখানো হয় সেরকমই একটি ভিন্ন স্বাদের ধারাবাহিক স্টার জলসার ‘আলতা ফড়িং’।

ধারাবাহিকটির মূল গল্প হলো গ্রামের একজন মহিলা যিনি প্রথম থেকেই জিমন্যাস্টিক করতে চান। তিনি একসময় জিমন্যাস্টিক করতেন কিন্তু অভাবের সংসারে এবং খেলার ময়দানে রাজনৈতিক বিভিন্ন চক্রান্তের শিকার হয়েছে জিমন্যাস্টিক থেকে ছিটকে যায়। দরিদ্র পরিবার থেকে উঠে আসা এক মেয়ে। সমস্ত প্রতিকূলতাকে টপকে কীভাবে সে অলিম্পিকে সোনা জিতবে, তাই নিয়ে গল্প। মা রাধারানী অনেক কষ্টে বড় করছে তাকে। তার মা গ্রামের ইট ভাটায় কাজ করে তাকে অনেক কষ্টে মানুষ করেছে। কিন্তু খেলার ময়দানে যে রাজনৈতিক নোংরামো তার সাথে হয়েছে সে চায় না তার মেয়ের সাথে হোক তাই জিমন্যাস্টিক থেকে নিজের মেয়েকে সবসময় দূরে রাখতে চায় কিন্তু ফড়িং জিমনাস্টিক খুব ভালোবাসে।

এদিকে এইসবের মাঝেই ফড়িং এর সঙ্গে আলাপ হয় শহরের ছেলে অভ্রর এবং নানা ঘটনা চক্রের মাধ্যমে অভ্র এবং ফড়িং মধ্যে সম্পর্ক তৈরি হয় এবং সবশেষে অভ্র নিজের মনের কথা জানিয়ে ফড়িং এর সঙ্গে গাঁটছড়া বাঁধে। কিন্তু ফড়িং কে অনেকেই পছন্দ করে না তার মধ্যে একজন হল পৌষালী। যার সাথে অভ্রর বিয়ে ঠিক করেছিল অভ্রর মা। সম্প্রতি স্টার জলসার অফিশিয়াল ফেইসবুক পেজ থেকে আলাদা ফড়িং ধারাবাহিকের একটি ছোট্ট ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে অভ্র ভালো করে ফড়িং কে বারবার বোঝাচ্ছে।

অভ্র স্বপ্ন ফড়িং নিজের জিমন্যাস্টিক এর স্বপ্ন পূরণ করুক। আর তার জন্য অভ্র ফড়িং এর পাশে রয়েছে সর্বদা। কিন্তু ফড়িং চাই নিজের সংসার সামলে সে নিজের স্বপ্ন পূরণ করবে। তাই জন্য সেই পৌষালী কে শায়েস্তা করতে চায়। আসলে পৌষালী লোক দেখানো ভালোবাসা দিয়ে অভ্র র মায়ের মন জয় করে রেখেছেন আর ফড়িং চাই যে অভ্রর মায়ের চোখের সামনে থেকে অন্ধকারের সেই কালো পর্দাটা সরিয়ে দিতে।

Back to top button