টলিউড

‘প্রেমিক সাগ্নিকের সাথে ঝগড়া হয়েছিল প্রয়াত অভিনেত্রী পল্লবী দে’র’! অভিনেত্রীর লিভ-ইন সম্পর্ক নিয়ে উঠে এল নতুন চাঞ্চল্যকর তথ্য

আজ অর্থাৎ রবিবার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী পল্লবী দের। ‘আমি সিরাজের বেগম’ থেকে শুরু করে ‘কুঞ্জ ছায়া’র মত সুপরিচিত ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল প্রয়াত অভিনেত্রীকে। বর্তমানে ‘মন মানে না’ ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করছিলেন তিনি।

তবে এসবের মধ্যেই তার অকাল প্রয়াণ এর খবর যারপরনাই শোকাহত করে তুলেছে তার অনুগামীদের। জানা গেছে গত দেড় মাস ধরে প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর সঙ্গে গড়ফার যে ফ্ল্যাটে অভিনেত্রী ছিলেন সেখান থেকেই আজ উদ্ধার হয়েছে তার ফাঁস লাগানো দেহ। যদিও ইতিমধ্যেই অভিনেত্রীর পরিবারের তরফে গোটা বিষয়টিকে হত্যা বলে দাবি করতে দেখা গিয়েছে। পাশাপাশি অভিনেত্রীর দেহ ময়নাতদন্তের সাথে সাথে তার প্রেমিক সাগ্নিক চক্রবর্তীকে বর্তমানে জিজ্ঞাসাবাদ করছে কলকাতা পুলিশ।

তবে এর মধ্যেই এবার উঠে এলো নতুন চাঞ্চল্যকর তথ্য। জানা গেল মৃত্যুর আগে ঝগড়া হয়েছিল প্রয়াত অভিনেত্রী এবং তার প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর মধ্যে। তবে এদিন পুলিশের সামনে সাগ্নিক চক্রবর্তী দাবি করেছিলেন তিনি সকালবেলা সিগারেট খেয়ে ফিরে দেখেছিলেন ফ্ল্যাটের দরজা বন্ধ। এরপরই দরজা ভেঙে ঢুকে ঝুলন্ত অবস্থায় অভিনেত্রীকে খুঁজে পান তিনি। বলাই বাহুল্য সব মিলিয়ে গোটা বিষয়টি নিয়ে তুমুল রহস্যের সৃষ্টি হয়েছে, এমনটাই মনে করছেন নেটিজেনরা।

Back to top button