বাংলা সিরিয়াল

‘এই সম্পর্কে দমবন্ধ হয়ে আসছে, বেরোতে চাই এটা থেকে’! প্রেমিক সাগ্নিক সম্পর্কে সহকর্মীদের জানিয়েছিলেন প্রয়াত অভিনেত্রী পল্লবী দে

‘আমি সিরাজের বেগম’ থেকে শুরু করে ‘কুঞ্জছায়া’ ধারাবাহিকের মাধ্যমে টলিউডের সুপরিচিত মুখ হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী পল্লবী দে। বর্তমানে কালার্স বাংলার ‘মন মানে না’ ধারাবাহিকে কাজ করতে দেখা যাচ্ছিল তাকে। কিন্তু রবিবার আচমকাই তার মৃত্যু সংবাদ পান অনুগামীরা। জানা গিয়েছে তার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রীর ঝুলন্ত দেহ।

প্রসঙ্গত মৃত্যুর আগে প্রায় মাস দেড়েক প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর সঙ্গে, একসঙ্গেই নতুন ভাড়ার ফ্ল্যাটে থাকছিলেন অভিনেত্রী পাশাপাশি প্রেমিকের সঙ্গে তার ঝগড়া-বিবাদে চলছিল বলেও জানিয়েছিলেন প্রয়াত অভিনেত্রীর ঘনিষ্ঠজনেরা। তবে এবার উঠে এলো এক নতুন তথ্য। অভিনেত্রীর সহকর্মীরা জানালেন প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর সঙ্গে আর সম্পর্ক থাকতে চাইছিলেন না পল্লবী।

টলিউডে তার সহকর্মীদের অনেককেই তিনি জানিয়েছিলেন এই সম্পর্কে থাকতে গিয়ে তার দম বন্ধ হয়ে আসছে। সম্পর্কে থেকে বেরতে চান, এমনটাই দাবি করেছিলেন প্রয়াত অভিনেত্রী। প্রসঙ্গত এদিন অভিনেত্রীর মৃত্যুর পর পুলিশি জিজ্ঞাসাবাদের সম্মুখীন হয়েছেন তার প্রেমিক সাগ্নিক চক্রবর্তী। তদন্তকারী পুলিশ জানিয়েছেন অভিনেত্রীর সঙ্গে তার সম্পর্ক ঠিক কি রকম ছিল তা জানার জন্য জোরদার জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন তারা। সব মিলিয়ে এই মুহূর্তে তীব্র শোকাহত অভিনেত্রীর অনুগামীরা।

Back to top button