টলিউড

সপরিবারে স্বর্ণমন্দিরে উপস্থিত সুপারস্টার কোয়েল মল্লিক! ভক্তিমতী অভিনেত্রীর গৃহবধূ রূপে নতুন করে মুগ্ধ অনুগামীরা, প্রশংসায় ভরলো সোশ্যাল মিডিয়া

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। যদিও পরিবারকে সময় দেওয়ার কারণে বেশ কিছুদিন বড় পর্দা থেকে অনুপস্থিত হতে দেখা গিয়েছে টলিউডের এই অভিজ্ঞ অভিনেত্রীকে। তবে আরো একবার নতুন করে অভিনেত্রী প্রমাণ করে দিয়েছেন তার জনপ্রিয়তা কিন্তু মোটেও কমেনি। প্রসঙ্গত নিজে হিন্দু হলেও অভিনেত্রী কোয়েল মল্লিক বিয়ে করেছিলেন শিখ ধর্মাবলম্বী প্রযোজক নিসপাল সিং রানেকে।

যে কারণে এবার গুরু নানকের জন্মদিন উপলক্ষে পাঞ্জাবের স্বর্ণ মন্দিরের উপস্থিত হতে দেখা গেল টলিউডের জনপ্রিয় অভিনেত্রীকে প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বেশ কিছু ফটো সপরিবারে পাঞ্জাবের স্বর্ণ মন্দিরের উপস্থিত হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

সেখানে প্রার্থনা করার পাশাপাশি পবিত্র জল ছুঁতে দেখা দিয়েছে কোয়েল মল্লিককে। প্রসঙ্গত এর আগে আরো বহুবার অভিনেত্রী প্রমাণ করে দিয়েছেন তিনি ঠিক কতটা ভক্তিমতী। কারণ নিজের বাড়ির পূজোতেও কোমর বেঁধে কাজ করতে দেখা যায় তাকে।

যে কারণে ভবানীপুরের মল্লিক বাড়ির দুর্গাপুজো বেশ জনপ্রিয় বাঙ্গালীদের মধ্যে। এদিন স্বর্ণমন্দিরে উপস্থিত হয়ে প্রার্থনা করেন নানান ফটো সোশ্যাল মিডিয়ায় ভাগ করে সকলকে বিশেষ দিনের শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলা যেতে পারে এ দিন আবার নতুন করে অনুগামীদের মন জয় করে নিয়েছেন এই জনপ্রিয় বাঙালি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button