বাংলা সিরিয়াল

‘নিজে নিজে সিঁদুর পরেই এখন নায়িকারা নায়কের বাড়ি চলে যাচ্ছেন! এ যেন নতুন ট্রেন্ড হয়েছে!’-উড়ন্ত সিঁদুরের পর এবার নিজে নিজে সিঁদুর পরা নিয়ে ট্রোলিং শুরু সোশ্যাল মিডিয়ায়!

সম্প্রতি কালার্স বাংলায় একটি নতুন সিরিয়াল শুরু হয়েছে। এই ধারাবাহিকটির নাম ফেরারি মন। এই ধারাবাহিক নায়িকার চরিত্রে দেখা যাচ্ছে সুদীপ্তা রায় কে এবং নায়কের চরিত্রে আছেন বিপুল পাত্র। সুদীপ্তা এর আগে আদরিনী, ক্ষীরের পুতুল এবং চোখের বালিতে কাজ করেছেন আর বিপুল মোহ মায়া ওয়েব সিরিজের সাথে সাথে জয় জগন্নাথ ধারাবাহিকে জগন্নাথ সেজেছিলেন। স্বাভাবিক ভাবেই এই দুই চরিত্রই তাই দর্শকের ভীষণ পছন্দ। এই দুইজন নায়ক নায়িকা‌ই এবার জুটি বাঁধতে চলেছেন।

প্রথম প্রোমো তে দেখা যায় যে, এই ধারাবাহিকের নায়ক অগ্নি ভীষণ ডেস্পারেট একটি চরিত্র, অন্যদিকে ধারাবাহিকের নায়িকা তুলসী একটি প্রাণোচ্ছল মিষ্টি স্বভাবের মেয়ে। সে নিজের পড়াশোনা নিয়ে থাকতে চায় এবং পড়াশোনাতে সে অত্যন্ত ভালো রেজাল্ট করে।

অন্যদিকে নায়ক অগ্নি ভাবে যেহেতু কলেজটা তার বাবার তৈরি সেই কারণে সে এই কলেজে যা খুশি তাই করতে পারে, এমনকি পরীক্ষা না দিয়েও সে ফাস্ট হতে পারে। তার রাস্তাতেই কাঁটা হয়ে আসে তুলসী, সে অত্যন্ত ব্রিলিয়ান্ট স্টুডেন্ট এবং কলেজে সে ফার্স্ট হয়। এরপর শুরু হয় অগ্নি তুলসির মধ্যে বিরোধ।

তুলসিকে পরাজিত করতে অগ্নি একটি মিথ্যে ভিডিও তৈরি করে এবং সেই ভিডিওটা ভাইরাল করে দেয়। সেই ভিডিওতে এমন কিছু ছিল যা দেখে সবাই সিদ্ধান্তে আসে যে তুলসী চরিত্রহীন। নিজের চরিত্রের উপর আসা এই দাগ মেটাতে তুলসী বুদ্ধি করে সিঁথিতে সিঁদুর করে অগ্নির বাড়িতে চলে যায় এবং সেখানে অগ্নির বাবাকে প্রণাম করে বলে অগ্নি তাকে বিয়ে করেছে।-এই ট্র্যাক দেখে দর্শকরা বলছেন যে, এখন তাহলে উড়ন্ত সিঁদুর উড়ন্ত মালা, অতীত হয়ে গিয়ে নিজে নিজে সিঁদুর পড়া ট্রেন্ড হয়েছে। যদিও এই ঘটনা নতুন নয় এর আগে জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকে জগদ্ধাত্রীও এই ঘটনা ঘটিয়েছে।

Back to top button