বাংলা সিরিয়াল

সবচেয়ে কাছের মানুষ কে হারালেন দেবশ্রী রায়! চলে গেলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়ের মা, একের পর এক মৃত্যু সংবাদে শোকস্তব্ধ টলিপাড়া

চলে গেলেন আরেক জনপ্রিয় টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়ের মা। গুরু নানকের জন্মদিনের দিন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেত্রীর মা। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৯২। দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত সমস্যায় ভুগছিলেন তিনি। গত ৯ই আগস্ট অভিনেত্রী জন্মদিনের দিন পড়ে গিয়ে মাথা ফেটে যায়।

সেই সময় দেবশ্রী রায় জানিয়েছিলেন ‘বড়দির কাছে মা থাকেন। বাড়িতেই পড়ে গিয়ে কপাল ফাটিয়ে ফেলেছেন। অনেক রক্তপাত হয়েছে। মা ৯২ ছুঁইছুঁই। দুর্ঘটনার পরে বেশ কাহিল হয়ে পড়েছেন।’ ঐদিনই আরেক জনপ্রিয় টেলি অভিনেত্রী সোনালী চৌধুরীর মা ও গত হয়েছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে হঠাৎ চলে গিয়েছেন অভিনেত্রীর মা।

‘দেবশ্রীর সাঁই নটরাজ’ স্কুলের অন্যতম কর্ণধার ছিলেন অভিনেত্রীর মা। ২০১৪ সাল অবধি তিনি নিজেই দায়িত্ব নিয়ে সমস্তটা দেখভাল করতেন। প্রতি বছর প্রতিষ্ঠানের বার্ষিক অনুষ্ঠানে বোনঝি রানি মুখোপাধ্যায়ের উপস্থিতি বাঁধাধরা ছিল। অভিরূপ নিজেও এই প্রতিষ্ঠান থেকে নাচ শিখেছেন। তাঁর কথায়, ‘‘আজ অনেক স্মৃতি মনে পড়ে যাচ্ছে। তখনও মেট্রো হয়নি। মাসিমা আমাদের বিভিন্ন প্রোগ্রামে গাড়ি করে নিয়ে যেতেন। দেবশ্রীদি শুধুই নাচের দিকটা দেখতেন। বাদ বাকি সব সামলাতেন মাসিমা। দিদি বরাবর মা ঘেঁষা। মাসিমা চলে যাওয়ায় আরও একা হয়ে গেলেন।’’

অভিনেত্রী মায়ের ইচ্ছেতেই এবং মায়ের উৎসাহ দিয়ে অভিনয় জগতে আশা দেবশ্রীর। ছোটবেলা থেকে যখনই শুটিংয়ে যেতেন দেবশ্রী অভিনেত্রী সঙ্গে তার মাও যেত। দুই মেয়েকে সেই সময় থেকেই নাচের বিভিন্ন অনুষ্ঠানে নিয়ে যেতেন। তরুণ মজুমদারের ছবি দিয়ে হাতেখড়ি হয় দেবশ্রীর। মাকে হারিয়ে গভীরভাবে আঘাত পান অভিনেত্রী। তাই ওই দিন কোনো সাক্ষাৎকারে কথা বলতে পারিনি তিনি।

Back to top button