বাংলা সিরিয়াল

ভিলেনের এক ধাক্কায় খইয়ের মত উড়ে গেল ঋদ্ধি! ত্রিশূল হাতে খড়িকে দেখেই হেসে খুন নেটজনতা, সামনে এলো এলো ‘গাঁটছড়া’ ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও, খড়ির মুখোমুখি হলো ডি

বর্তমানে আবারও জমে উঠেছে স্টার জলসা অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। শুরুর সময় থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছিল ঋদ্ধি এবং খড়ির জুটি। এই ধারাবাহিক একাধিক বার টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করেছে। তবে মাঝে ধারাবাহিকের কিছুটা ছন্দপতন ঘটেছিল। যার ফলে টিআরপি তালিকা ফলাফল খুব একটা ভালো হচ্ছিল না। তবে সবসময় চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই ধারাবাহিক। টিআরপি তালিকাতে নিজেদের প্রথম স্থান ফিরে পাওয়ার জন্য নানানরকম চমক আনছে। বেশকিছুদিন ধরেই ধারাবাহিকে নিত্য নতুন টুইস্ট আনা হচ্ছে।

বর্তমানে সব ধারাবাহিকই টিআরপি রেটিং এর উপর ভীষণভাবে নির্ভরশীল। যেই ধারাবাহিকের টিআরপি রেটিং যত ভালো সেই ধারাবাহিক চলবেও তত ভালো। যদি ধারাবাহিকের টিআরপি রেটিং একটু এদিক থেকে ওদিক হয় তাহলেই ধারাবাহিকের সময় পরিবর্তন, ধারাবাহিক মাঝপথে বন্ধ করে দেওয়া ইত্যাদি সমস্যা দেখা দেয়। তাই প্রতিটি ধারাবাহিক চেষ্টা করতে থাকে প্রতিদিনই নিত্য নতুন কোন টুইস্ট দিয়ে দর্শকদের আকর্ষণ বজায় রাখতে।

তেমনি টিআরপি তালিকায় আবারো নিজেদের পুরোনো স্থানে ফিরে পেতে গাঁটছড়া ধারাবাহিক নিয়ে আসলো নতুন চমক। বেশ কিছুদিন ধরেই আমরা দেখতে পাচ্ছিলাম ডি এর চক্রান্তে সিংহ রায় পরিবারে নানান রকম অশান্তি শুরু হয়েছে। সময়ের সাথে সাথে আমরা জানতে পেরেছি এই ডি হল সিংহ রায় পরিবারের মেজো ছেলে অর্থাৎ ঋদ্ধিমানের মেজ কাকা। তিনি কোন এক কারণবশত পূর্বের কোন ঘটনা জেরে সিংহ রায় পরিবারের ক্ষতি করার চেষ্টা করছে অনবরত।

যার জন্য খড়ির জেঠুর মৃত্যুর দায় পর্যন্ত ঋদ্ধির উপর চাপিয়ে দিয়েছিলেন তিনি। যাতে খড়ি সিংহ রায়দের শত্রু হয়ে ওঠে। কিন্তু খড়ি কিছুতেই মন থেকে ঋদ্ধিমানকে খুনি মানতে পারছে না। যার কারণে সে আবার সিংহ রায় বাড়িতে ফিরে এসেছে। এবারে খড়ি এবং ঋদ্ধি মিলে প্রমাণ করবে আসল অপরাধী কে।

আর এর মধ্যে সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। সেখানে দেখা যাচ্ছে সিংহরায় বাড়ির জগদ্ধাত্রী পুজোতে এসে হাজির হয়েছে ডি। সেখানে এসে ঝামেলা তৈরি করার চেষ্টা করেছে। কিন্তু খড়ি এসে তাকে সাবধান করে যে খড়ি থাকতে সিংহ রায় বাড়ির কোনো ক্ষতি সে ডি কে করতে দেবে না। আর এই প্রোমো ভিডিও দেখে তোর দর্শক বেজায় উত্তেজিত হয়ে পড়েছে। এতদিন তো এই দিনটারই অপেক্ষা করছিলেন দর্শক। এবারে দেখার অপেক্ষায় এই টুইস্টের মাধ্যমে কি ধারাবাহিক TRP তালিকায় আবার নিজেদের প্রথম স্থান ফিরে পায় কি না।

Back to top button