বাংলা সিরিয়াল

বদলে গেলো নোলক-অরিন্দমের সম্পর্ককের সমীকরণ, স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে গল্পের নতুন মোড়

মানুষের দৈনন্দিন জীবনের ডেইলি ডোজ হলো ধারাবাহিক। এই ধারাবাহিক গুলি আছে বলেই মানুষের প্রতিদিনের একঘেয়ে জীবনে একটুখানি বিনোদন আসে। আর বর্তমানের বাংলা ধারাবাহিকের মধ্যে মা কাকিমা দের পছন্দের একটি ধারাবাহিক হলো ‘গোধূলি আলাপ’। এই ধারাবাহিক যখন শুরু হয়েছিল তখন ধারাবাহিক নিয়ে নানান ধরনের কথা হয়েছিল দর্শক মহলে। অনেকেই এই ধারাবাহিকের প্রমো ভিডিও দেখে একেবারেই ধারাবাহিক কে সাপোর্ট করেননি।

তবে ধারাবাহিক শুরু হবার পর থেকে ধীরে ধীরে দর্শকেরও এই ধারাবাহিকের প্রতি ভালোবাসা জন্মাতে শুরু করে। বর্তমানে টিআরপি তালিকাতেও বেশ ভালো ফলাফল করছে গোধূলি আলাপ। ধারাবাহিকে অসামবয়সী সম্পর্কের গল্প তুলে ধরা হয়েছে। এই ধারাবাহিকে দুটি কেন্দ্রীয় চরিত্র নোলক এবং অরিন্দমের ভূমিকায় অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী সোমু সরকার এবং টলিউড ইন্ডাস্ট্রির বহু পুরনো এবং অভিজ্ঞ অভিনেতা কৌশিক সেন।

বর্তমান যেমন ধারাবাহিকে দেখানো হচ্ছে অরিন্দমকে ফাঁসানোর জন্য তারই সহকর্মী তথা তার ভাইয়ের বউ রোহিনি নানান ধরনের চক্রান্ত করছে। একজন মহিলা এবং তার সন্তানকে টাকার লোভ দেখিয়ে অরিন্দমের নকল বউ সাজিয়ে নিয়ে এসে হাজির করেছে। আর তাতেই নোলক এবং অরিন্দমের সম্পর্কে চির ধরছে। তবে নোলক যথাসাধ্য ভাবে চেষ্টা করে চলেছে আসল সত্যিটা খুঁজে বার করার। কিন্তু কতটা কি সফল হতে পারবে তা এখনো বোঝা যাচ্ছে না। তবে এই সবের মাঝেই চলে এলো ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও।

সম্প্রতি স্টার জলসার পক্ষ থেকে গোধূলি আলাপ এর নতুন প্রমো ভিডিও সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে বেশ কয়েকবছর পেরিয়ে গিয়েছে নোলক এবং অরিন্দমের রাস্তা ও আলাদা হয়ে গিয়েছে। কোর্টে নতুন মামলা নিয়ে হাজির হয়েছে অরিন্দম। সেখানে একটি ডিভোর্স কেস লড়ছে সে। তবে তার বিপক্ষে দাঁড়িয়েছে নোলক। নোলক পড়াশোনা করে আইনজীবী হয়ে গিয়েছে। কয়েক বছর পর তাদের দেখা সেই কোর্টে গিয়ে। এবার দেখার অপেক্ষায় আগামী দিনে ধারাবাহিকে কি হতে চলেছে। নোলক এবং অরিন্দমের রাস্তা কি কখনোই এক হবে না? নাকি আবার মিলন হবে তাদের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button