বাংলা সিরিয়াল

সবচেয়ে কাছের মানুষ কে হারালেন অভিনেত্রী সোনালী চৌধুরী! মাকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন সোনালী

জীবনের সবথেকে খারাপ মুহূর্তের সম্মুখীন হলেন অভিনেত্রী সোনালী চৌধুরী। গত ৭ই নভেম্বর শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেত্রীর মা। সোমবার রাতেই এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। খবরটা সংবাদ মাধ্যমে দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর মা যখন শেষ নিঃশ্বাস ত্যাগ করে তখন অভিনেত্রী ছিলেন শুটিং ফ্লোরে। হাসপাতাল থেকে ফোন পেয়ে তাড়াতাড়ি করে ছুটে যেতে যেতে সব শেষ।

অভিনেত্রী জানান মৃত্যুর সময় তার মায়ের বয়স হয়েছিল ৭০ বছর। ডায়ালিসিস চলত তাঁর মায়ের। তবে নিজের কাজ নিজেই করতে পারতেন। হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তবে চিকিৎসা করার সময়টুকু দিলে না অভিনেত্রীর মা। তার আগেই চলে গেলেন। মায়ের অসুস্থতার খবর পেয়ে ছুটে এসেছিলেন অভিনেত্রী। তবে এখনই মায়ের মৃত্যু সংবাদ শোনার জন্য প্রস্তুত ছিলেন না। সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। জানিয়েছেন মা ছিল তার বন্ধুর মতো। মায়ের জন্যই তার অভিনয় জগতে আসা।

অভিনেত্রীর মা দারুন ভালো গান গাইতেন। দক্ষিণী ভাষার বিভিন্ন গান গাইতে পারতেন তিনি। পুজোতে মায়ের সঙ্গে হইহুল্লোড় করে কাটিয়েছিলেন। লক্ষ্মীপূজোতে মায়ের সঙ্গে হাতে হাতে কাজ করেছেন তিনি। মাকে হারানোর পর মনে হচ্ছে তার জীবন থেকে যেন লাইফ সাপোর্টটাই চলে গেল।

Back to top button