টলিউড

“কোয়েল আমার সঙ্গে ঘুমিয়ে দেখেছিল”, জিতের কথায় তেলে বেগুনে জ্বলে উঠল কোয়েল

জিৎ এবং কোয়েল মল্লিক, টলিপাড়ার সফল জুটিগুলির মধ্যে একেবারে অন্যতম। পর্দায় তাঁদের যুগলবন্দি মানেই বক্স অফিসে ছবি সুপার ডুপার হিট। অতি সাম্প্রতিককালে বাঙালি সিনেমা প্রেমীদের মধ্যে জিৎ- কোয়েল মল্লিকের জুটি বড়পর্দায় খুবই জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। বাঙালি দর্শকদের আক্ষেপ, জিৎ-কোয়েল একসঙ্গে বহু বছর কোনো ছবি করেন নি। বড় পর্দায় রাজ চক্রবর্তী “শেষ থেকে শুরু” ছবিতে একসঙ্গে তাদের শেষ বার দেখা গিয়েছিল।

প্রায় এক দশক ধরে একের পর এক সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন জিৎ এবং কোয়েল। ২০০৩ সালে কোয়েল মল্লিক অভিনীত ডেবিউ ছবি ‘নাটের গুরু’ মুক্তি পেয়েছিল। হরনাথ চক্রবর্তী পরিচালিত এই সিনেমায় জিতের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় কোয়েল মল্লিককে। প্রসেনজিৎ-ঋতুপর্ণার পর, সেরা জুটির তকমা পায় জিৎ কোয়েল জুটি। এবার জিৎ আর কোয়েলের একটি সাক্ষাৎকার সামনে এসেছে। যা কিনা বেশ মজার। দুই বন্ধুর সাক্ষাৎকার শুনে হেসেই অস্থির নেটপাড়া। কিন্তু কি এমন ছিল ওই সাক্ষাৎকারে? জেনে নেওয়া যাক-

একটি সাক্ষাৎকারে জিৎ এর কথা বলতে গিয়ে কোয়েল রীতিমত বেফাঁস মন্তব্য করেন। তিনি বলেন, “ফাইট ওর ন্যাচারাল বিষয়। ঘুমের ঘোরে ও ফাইট করতে পারে। ওর ভেতর থেকে আসে ব্যাপারটা।” জিৎ খানিকটা কোয়েলের কথায় অবাক হয়ে থমকে যায়। তখন জিৎ মজার ছলে বলে, “কোয়েল মনে হয় আমার সঙ্গে ঘুমিয়ে দেখেছিল! তাই, ও জানে আমি ঘুমের মধ্যে কী করি”।

জিতের কথা শুনে একেবারেই রেগে আগুন কোয়েল মল্লিক। সঙ্গে সঙ্গে জিৎকে ঘর থেকে বেরিয়ে যেতে বলেন তিনি। তবে তাদের এই কথাবার্তার পুরো অংশটাই যে খুনসুটি ছাড়া অন্য কিছু নয় সেটা দর্শকরা খুব ভালোভাবেই বুঝেছিলেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh