বাংলা সিরিয়াল

সালমান খানের গানে কোমর দুলিয়ে নাচলেন শিমুলের শাশুড়ি! কুচুটে বুড়ি নাচতেও জানে? তুমুল ভাইরাল ভিডিও

জি বাংলার এতগুলো ধারাবাহিকের মধ্যে সবথেকে বেশি কুচুটে শাশুড়ি হিসেবে পরিচিত, পর্ণার শাশুড়ি আর শিমুলের শাশুড়ি। “কার কাছে কই মনের কথা” ধারাবাহিকের শিমুলের শাশুড়ি অবশ্য সকলকে ছাপিয়ে গিয়ে নিজেকে যেন একটু বেশিই কুচুটে হিসেবে তুলে ধরেছে। শিমুলের প্রতি তার শাশুড়ির ব্যবহার দেখে রীতিমত ক্ষুব্ধ নেট পাড়া। শাশুড়ির ভূমিকায় অভিনয় করছেন রিতা দত্ত চক্রবর্তী।

সত্যি কথা বলতে কি, রিতা দত্ত চক্রবর্তী বরাবরই তিনি একজন খুবই ভালো মানের অভিনেত্রী। বিভিন্ন ধারাবাহিকে তাঁকে মায়ের ভূমিকা কিংবা শাশুড়ির ভূমিকায় অভিনয় করতে দেখা যায়। তবে বেশিরভাগ সময় তাঁর চরিত্রের উপর হালকা নেগেটিভ শেড দিয়ে দেন পরিচালকরা। তাঁকে অবশ্য ওই ধরনের চরিত্র তে বেশ মানিয়ে যায়। ধারাবাহিকে মা হোক বা শাশুড়ি, রিতা দত্ত চক্রবর্তী মানেই একটু জাঁদরেল শাশুড়ি বলতেই হবে।

তবে এবার সোশ্যাল মিডিয়া জুড়ে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে চক্ষু ছানাবড়া হয়ে যাবে শিমুলের শাশুড়িকে দেখে। অনস্ক্রিন হবু বৌমা প্রতীক্ষা এবং শির্সার সঙ্গে সালমান খানের গানে রীতিমত কোমর দুলিয়ে নাচলেন শিমুলের শাশুড়ি রীতা দত্ত চক্রবর্তী। সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী কুয়াশা বিশ্বাস। এমন কড়া ধাতের শাশুড়ির নাচ দেখে রীতিমত হতভম্ব হয়ে গিয়েছে নেট নাগরিকরা।

জনপ্রিয় একটি হিন্দি ছবির “ইউ আর মাই লাভ” গানে সেকি নাচ! শিমুলের শাশুড়ি যে নাচতেও জানেন এটাই হয়তো ভাবতেই পারে না কেউ। সোশ্যাল মিডিয়া জুড়ে বেশ ভাইরাল হয়েছে এই নাচের ভিডিও। কমেন্ট সেকশনে অনেকেই বলছেন, “কুচুটে বুড়ি নাচতেও জানে”। কেউ কেউ আবার তাঁদের নাচের বেশ প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Kuyasha Unlockingluck (@kuyasha_unlockingluck)

Back to top button

Ad Blocker Detected!

Refresh