টলিউড

তবে কি জল্পনাই সত্যি? মহিষাসুরমর্দিনী কি তবে কোয়েল! বড় ঘোষণা কোয়েল মল্লিকের

শুরু হয়ে গিয়েছে পুজোর কাউন্টডাউন। মহালয়ার দিন ভোরবেলা বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে মহিষাসুরমর্দিনী শোনার মধ্য দিয়ে সকাল সুরু করার পুরনো রীতি বাঙালির। যুগ যুগ ধরে চলে আসছে এই নিয়ম বা রীতি। তবে শুধু রেডিও নয়, টেলিভিশনের পর্দায় মহালয়া দেখার উৎসাহ তাহলে তুঙ্গে। সেই সঙ্গে কোন চ্যানেলে কোন অভিনেত্রী সাজবেন দেবী দুর্গা রূপে, এই নিয়ে সবার মনেই থাকে কৌতূহল।

দেবীপক্ষের সূচনায় চ্যানেলগুলির মধ্যে যেনো একটা অলিখিত প্রতিযোগিতা চলে। কে হবেন দেবী দুর্গা এই নিয়ে শুরু হয় প্রতিযোগিতা। কয়েক দিন ধরেই কানাঘুসো শোনা যাচ্ছিল যে, এবছর আবারও মা দুর্গা সাজবেন টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। তবে কোন চ্যানেলেরমা দুর্গা হবেন তিনি সেই নিয়ে ছিল জল্পনা। অবশেষে শেষ হলো সব জল্পনা। এবছর স্টার জলসায় মহিষাসুরমর্দিনী দুর্গা রূপে ধরা দেবেন কোয়েল।

প্রসঙ্গত, ২০২১ সালে কালার্স বাংলায় দুর্গা সেজেছিলেন কোয়েল মল্লিক। বুধবার নিজের ইন্সটাগ্রামের স্টোরিতে মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানের স্ক্রিপ্টের একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তাঁর দেওয়া ক্যাপশন ও হ্যাশট্যাগ দেখে সবাই জেনেই গিয়েছেন যে, কোন চ্যানেলের হয়ে মা দুর্গা সাজবেন তিনি। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়তেই আনন্দে মেতে উঠেছে কোয়েলের অনুরাগীরা।

ইতিপূর্বে বহুবার দুর্গা রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। ২০১৫ সালে জি বাংলার মহিষাসুরমর্দিনীতে তাঁর অভিনয় দক্ষতা দেখেছিল দর্শকরা। ঠিক দু’বছর পর ২০১৭ সালে স্টার জলসার ‘দুর্গা দুর্গতিনাশিনী অনুষ্ঠানে দুর্গা হিসেবে ধরা দেন কোয়েল। ২০১৮, ২০১৯ এবং ২০২১ সালেও মহালয়াতে দেবী দুর্গা হিসেবে তাঁকে দেখা গিয়েছিল। বলে রাখা ভালো, মহালয়া ছাড়াও কিন্তু আসন্ন পুজোয় মিতিন মাসি হিসেবে আসছেন কোয়েল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh