টলিউড

“তোকে ছাড়া প্রতি দিন কঠিন”, বোনের অনুপস্থিতি আবেগে দুঃখে ভরিয়ে তুললো ঐন্দ্রিলার দিদিকে

দেখতে দেখতে ন’মাস অতিক্রান্ত। প্রতিটা মুহূর্ত যেন বোনকে মিস করেন ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য শর্মা। গত বছর নভেম্বরে ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। টলিউড জগতের অন্যতম অভিনেত্রী ছিলেন তিনি। তাঁর অকালপ্রয়াণ এখনও যেনো মেনে নিতে পারেন না তার পরিবার থেকে শুরু করে সতীর্থরা। আজ রাখি পূর্ণিমার বিশেষ দিনে রাখি পোড়ানোর মানুষটাই নেই। তাই তো সোশ্যাল মিডিয়া পোস্টে দুঃখ প্রকাশ করলেন ঐন্দ্রিলার দিদি, ঐশ্বর্য।

প্রসঙ্গত উল্লেখ্য, দিন কয়েক আগেই ‘মরণোত্তর কৃতি সম্মান’ দেওয়া হয় ঐন্দ্রিলাকে। মেয়ের জন্য সম্মান হাতে তুলে নেওয়ার সময় মঞ্চে চোখের জল বাঁধ মানে নি অভিনেত্রীর মায়ের। বুধবার আবারও ঐন্দ্রিলার স্মৃতি ধরা ঐশ্বর্যর করা সোশ্যাল মিডিয়া পোস্টে। এবছর ৩০ অগস্ট এবং ৩১ অগস্ট এই দু’দিন ধরে রাখিবন্ধন উৎসব পালন করতে ব্যস্ত আপামর দেশবাসী। এই বিশেষ দিনে কাছে নেই রাখি পরানোর মানুষ তথা বোন। চলে গিয়েছে পরপারে। সেই দুঃখ যেনো শত দুঃখকেও হার মানায়।

পেশায় চিকিৎস ইন্দ্রিলার দিদি ঐশ্বর্য বোনের একটি পুরনো ভিডিও পোস্ট করলেন এদিন। ক্যাপশনে তিনি লিখলেন, “যত দিন যাচ্ছে সব আরও কঠিন হচ্ছে। হ্যাপি রাখি বোনু”। ইনস্টাগ্রামে ঐন্দ্রিলার বিভিন্ন ছবি ভিডিও প্রায়ই পোস্ট করতে দেখা যায় ঐন্দ্রিলা রেডিও ঐশ্বর্য শর্মাকে। এই বিশেষ দিনেও বোনকে স্মরণ করলেন তিনি।

ঐন্দ্রিলার দিদির পোস্ট করা ভিডিওতে দেখা গিয়েছে যে, লাল রঙের পোশাকে ঐন্দ্রিলা। বাইরে বৃষ্টি পড়ছে। এক রিসর্টের বারান্দায় চেয়ারের উপর চুপটি করে বসে আছে ঐন্দ্রিলা। বৃষ্টি উপভোগ করছে সে। এরপর দেখা যায় সাদা টি শার্ট আর ডেনিম শর্টসে কোনো এক খোলা প্রান্তরে অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh