টলিউড

শর্ট স্কার্ট আর সাথে কালো টিউব টপ! সাকসেস পার্টিতে উপস্থিত হবু মা শুভশ্রীর লুক দেখে ভিড়মি খাচ্ছে নেট পাড়া।

রাজ চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজ “আবার প্রলয়” যথেষ্ঠ সাফল্য পেয়েছে। জি ফাইভে স্ট্রিম হয়েছে এটি। এদিকে প্রযোজক হিসেবে শুভশ্রী গাঙ্গুলীর এটাই প্রথম কাজ। আবার ওটিটিতে এই ওয়েব সিরিজের মাধ্যমে কৌশানী মুখোপাধ্যায় ডেবিউ করলেন। সোমবার রাতে কলকাতার একটি নামিদামি নাইট ক্লাবে ‘আবার প্রলয়’-এর সাকসেস পার্টির আয়োজন করেন রাজ চক্রবর্তী।

টুইনিং করে পোশাক পরে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী উপস্থিত হয়েছিলেন এই সাকসেস পার্টিতে। শুভশ্রীর পরনে ছিল সবুজ রঙের লং ব্লেজার ও কালো টিউব টপ আর সাথে শর্ট স্কার্ট। উজ্জ্বল মেকাপে বেশ মোহময়ী লাগছিল তাঁকে। এছাড়াও খোলা চুল গ্লসি লিপস্টিকে একটু বেশি আবেদনময়ী লাগছিল তাঁকে। পায়ে ছিল সাদা স্নিকার্স। অন্যদিক রাজ চক্রবর্তী সবুজ রঙের থ্রি-কোয়ার্টার স্লিভ শার্ট ও কালো ভেস্ট এবং হালকা নীল রঙের ডেনিম ট্রাউজার।

এদিন, গাড়ি থেকে শুভশ্রীকে হাত ধরে নামিয়ে নাইট ক্লাবে চলে যান রাজ। পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন দুজনে। সাকসেস পার্টিতে রাজ শুভশ্রী ছাড়াও উপস্থিত ছিলেন পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী, শাশ্বত, সন্দীপ্তা সেন, বনি সেনগুপ্ত, সোহিনী সেনগুপ্ত, জুন মালিয়া, রিধিমা সেন ও গৌরব চক্রবর্তী সহ ওই ওয়েব সিরিজের অন্যান্য কলাকুশলীরা।

আঁখ মারে গানের তালে রাজ চক্রবর্তী সঙ্গে কৌশানির নাচের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে। এই নিয়ে হাসাহাসিও করেছেন, কেউ আবার সতর্ক করেছেন। সবমিলিয়ে দেখতে গেলে, সোমবার রাতে “আবার প্রলয়” এর সাকসেস পার্টি কলকাতার ঐ নাইট ক্লাবে বেশ জমে উঠেছিল বলাই চলে।

মা হতে চলেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। খুব শীঘ্রই তিন থেকে চার হতে চলেছেন তাঁরা। আপাতত তারই অপেক্ষায় সকলে। স্ত্রীর যত্নে কোনও ত্রুটি রাখছেন না রাজ। কিন্তু শুভশ্রীকে ছাড়া কি সাকসেস পার্টি মানায়? খুব সযত্নে শুভশ্রীকেও এনেছিলেন সাকসেস পার্টিতে।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

Back to top button

Ad Blocker Detected!

Refresh