টলিউড

ইউরোপের হাড় কাঁপানো ঠান্ডায় মেয়ে বউকে নিয়ে নববর্ষ পালন জিতের, বুঝিয়ে দিলেন সুপারস্টার হলেও আসলে তিনি আদ্যপ্রান্ত ‘ফ্যামিলি ম্যান’, ছবি শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল

এক পাশে স্ত্রী মোহনা অন্য পাশে মেয়ে নব্যা। জিতের(Jeet) নিউ ইয়ার (New Year)যে দারুণ কেটেছে সে আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। এই মুহূর্তে সপরিবারে ইউরোপ ট্রিপে টলিউড(Tollywood) সুপার স্টার জিৎ। ছবি শেয়ার করতেই তা মুহূর্তের ভাইরাল।

বাংলার চিত্র জগতের একজন অন্যতম প্রথম সারির অভিনেতা হলেন জিৎ। তবে তার আসল নাম জিতেন্দ্র মাদনানী। কর্মজীবনের পাশাপাশি পারিবারিক জীবনেও সময় দেন তিনি। তাইতো একটু ফাঁক পেলেই স্ত্রী এবং মেয়েকে নিয়ে কোয়ালিটি টাইম কাটাতে পালিয়ে যান দূরে কোথাও।

এবার তিনি সপরিবারে ইউরোপে। গত বছরের শেষের দিকে ইউরোপ ভ্রমণে(Europe Tour) এসেছিলেন অভিনেতা। নতুন বছরটাও কাটিয়েছেন সেখানেই। ইউরোপের তুষার শুভ্র বরফের মাঝে নিজের পরিবারকে নিয়ে সেলিব্রেট করলেন নিউইয়ার। আর সেই মিষ্টি মুহূর্তের ছবি ভাগ করে নিলেন নিজের অনুরাগীদের সঙ্গে। কোনটা সাদা বরফের মাঝে দাঁড়িয়ে, কোনটা আবার পাহাড়ের চূড়ায়। শপিং কমপ্লেক্সের বাইরে দাঁড়িয়ে।

ইনস্টাগ্রামে ছবি দিয়ে অভিনেতা লিখেছেন,’ ইউরোপ ট্রিপ থেকে ছবি দিলাম’। ১৯৯৩ সালে বিভিন্ন পত্রপত্রিকার মডেল হিসেবে কাজ শুরু করেন তিনি। ১৯৯৪ সালে বিষবৃক্ষ নামের এক বাংলা ধারাবাহিকে কাজ করে অভিনয় জগতে পা রাখেন তিনি। ২০০১ সালে ছবি চান্দুতে দেখা গিয়েছে তাকে। সেটাই ছিল তার প্রথম বড় পর্দা ডেবিউ। এরপর ২০০২ সালের সাথী সিনেমার মধ্য দিয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছন জিৎ। বাংলা ছবি পেল তাদের এক অন্যতম সুপারস্টার। আগামী দিনে চেঙ্গিস ছবিতে দেখা যাবে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Back to top button