বাংলা সিরিয়াল

‘খালি হাতেই ল্যাটা মাছ ধরে শীল বাড়ির সবাইকে চমকে দেয় পাখি!’ রাঙা ব‌উ ধারাবাহিকের এপিসোড থেকে চমকে যায় সবাই!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক রাঙ্গা ব‌উ। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ত্রিনয়নী খ্যাত জুটি শ্রুতি আর গৌরব আবার ফিরে এসেছে। পাখি আর কুশ চরিত্রে তারা মানিয়েও গেছে। গ্রামের সহজ সরল মেয়ে তার মা নেই, বাবা ছিল তিনিও সম্প্রতি মারা গিয়েছেন। তাই তার মামা মামি তাকে ঘাড় থেকে নামিয়ে ফেলতে চায়। এই কারণে একরকম অপবাদ দিয়ে তাকে অন্য একজনের সাথে বিয়ে দিতে চাইছিল, তখন কুশ এসে তার সম্মান রক্ষা করে এবং তাকে বিয়ে করে তবে এই বিয়েতে পাখির প্রথম থেকেই অমত ছিল।

কারণ পাখি একবার শহরে গিয়েছিল শীল বাড়িতে তখন পরিচয় থাকা সত্ত্বেও কুশ পাখি কে চিনতে অস্বীকার করে তাই কুশ কি ধরনের মানুষ তা নিয়ে পাখির মধ্যে একটা অন্যরকমের দ্বিধা দ্বন্দ্ব শুরু হয়! তাই এই বিয়ে নিয়ে তার মধ্যে একটা অন্যরকম দ্বন্দ্ব কাজ করত।

কিন্তু গ্রামের লোক জোর করে এই বিয়েটা দিয়ে দেয় বিয়ের পরে শীল বাড়ির রাঙা বউ হয়ে আসে পাখি। পাখিকে দেখে শীল বাড়ির অন্যান্য বউরা যেমন সোনা বউ , ফুল বউ ঠিক করে পাখিকে জব্দ করবে সেই কারণে তারা হাঁড়ির মধ্যে ল্যাটা মাছ ফেলতে যায় এবং ল্যাটা মাছটি অন্যান্য দিনের থেকে বেশ ছটফটে।

কিন্তু হাঁড়ির মধ্যে ল্যাটা মাছ ফেলতে গিয়ে সেই ল্যাটা মাছ মাটিতে পড়ে যায় তাদের হাত থেকে। তখন সেই পিচ্ছল ল্যাটা মাছকে মেঝে থেকেই খালি হাতে ধরে নেয় পাখি। যা দেখে সবাই অবাক হয়ে যায়। কিন্তু পাখি জানায় যে সে গ্রামের মেয়ে তার এই সবে অভ্যাস আছে তাই সে খালি হাতেই ল্যাটা মাছ ধরতে পারে।

Back to top button