বাংলা সিরিয়াল

‘বিয়ে হলো একজনের সাথে আর বাবা হলো অন্যজন! অভ্র ফড়িং এর জুটি ভালো ছিল! সবটা পুরো ঘেঁটে ঘ হয়ে গেলো’-ফড়িং অভ্রর সন্তানের মা হচ্ছে দেখে বললেন এক নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘আলতা ফড়িং’। এই ধারাবাহিকে প্রথম থেকে আলতাফড়িং আর তার স্বামী ব্যাংক বাবু অর্থাৎ অভ্রর জুটি দর্শকদের মন জয় করে নিয়ে ছিলো। আলতা ফড়িং এর জীবনের সকল লড়াইতে পাশে ছিল তার স্বামী অভ্র। কিন্তু এই অভ্র কে শেষমেশ ধারাবাহিকে ভিলেন রূপে প্রেজেন্ট করানো হলো এই বিষয়টা অনেকেই মানতে পারেন নি। অভ্র কে পুরোপুরি খল নায়ক দেখিয়ে প্রথমে তাকে ব্যাংক লুটেরা হিসেবে দেখানো হলো, তারপর ধারাবাহিকে দেখানো হলো যে অভ্র ফড়িং এর ক্ষতি করবার জন্য রীতিমতো হাত ধুয়ে পড়ে আছে। এই বিষয়টাই দর্শকরা ঠিক মত মেনে নিতে পারছিলেন না।

তাদের বারবার বক্তব্য ছিলো যে, অভ্রকে নায়ক হিসেবে দেখানো হোক কিন্তু দর্শকদের ইচ্ছা কে প্রাধান্য না দিয়ে ফড়িংয়ের জীবনে নতুন নায়ক নিয়ে আসা হয়, এই নতুন নায়ক অর্জুন। অর্জুনের সাথে ফড়িং এর বিয়েও হয় এবং তার পর তাদের জীবনে আবার নতুন করে অভ্রর কারণে স্ট্রাগল দেখানো হয়।

অর্জুন ফড়িং এর বিয়ের রাত্রে অভ্র সেখানে গিয়ে নিজেকে আসল অভ্র রূপে প্রেজেন্ট করে আর বলে এতদিন যা কিছু হয়েছে তা নকল অভ্র করেছে। সম্প্রতি দেখা যাচ্ছে, বিসর্জনের রাত্রে ফড়িং আর অভ্র ঘনিষ্ঠ হয়েছিল এবং তার ফলস্বরূপ বর্তমানে ফড়িং মা হতে চলেছে। অন্যদিকে অর্জুনের সাথে ফড়িংয়ের বিয়েও হয়ে গেছে। যা দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
বিসর্জনের আগে কত কি হয়ে গেলো গে গে,,,,,,,

বিয়ে হলো একজনের সাথে বাবা হচ্ছে অন্যজন,,,অভ্র ফড়িং এর জুটি টাই ভালো ছিলো,,, সবটা পুরো ঘেটে ঘ করে দিয়েছে”

Back to top button