টলিউড

কাজ হারানোর ভয় পাই না! বকেয়া টাকা না, মেটালে নাম ট্যাগ করতে বাধ্য হব! বকেয়া টাকা হাতে না পাওয়ায় প্রযোজক সংস্থার বিরুদ্ধে গর্জে উঠলেন টলিউড অভিনেত্রী শ্রীতমা

বকেয়া পারিশ্রমিক মেটায়নি প্রযোজনা সংস্থা। বাধ্য হয়ে প্রযোজনা সংস্থার(Production House) বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াতে ক্ষোভ উগরে দিলেন টলিউড অভিনেত্রী শ্রীতমা দে(Sritama Dey)। দীর্ঘদিন হয়ে গিয়েছে শুট শেষ হয়ে গেছে। তার পরেও টাকা ক্লিয়ার করছে না একটি বড় প্রোডাকশন হাউস। তাদের কর্মচারীদের ফোন করলে কেউ ফোন তোলে না। বাধ্য হয় কর্ণধারের স্ত্রীকে ফেসবুকে টেক্সট করেন অভিনেত্রী। কিন্তু তাতেও কাজ না হওয়ায় এবার সোশ্যাল মিডিয়াতে দিলেন বিস্ফোরক পোস্ট।

হাউসে নিজের কাজ বন্ধ রেখেছে এমনটাও নয়। একের পর এক নতুন ছবি সিনেমা রিলিজ করছে। তবে এবারে আরও বিস্ফোরক শ্রীতমা। এতেও কাজ না হলে পোস্টে সবাইকে ট্যাগ করবেন বলে জানিয়ে দিলেন। সংবাদমাধ্যমকে শ্রীতমা জানিয়েছেন কলকাতার বাইরে থেকে যেহেতু তিনি এসেছেন তাই যাবতীয় খরচ তাকেই চালাতে হয়। পারিশ্রমিক পেতে দেরি হলে সমস্যা হয়। তার মতন অনেক রয়েছে যারা পারিশ্রমিক পায়নি।

‘সাহেবের কাটলেট’, ‘মহিষাসুরমর্দিনী’ ইত্যাদি একাধিক ছবিতে অভিনয় করতে দেখা গেছে শ্রীতমাকে। কিন্তু অভিনয় জগতে পা রেখেই এমন এক কাণ্ড ঘটিয়েছেন তিনি যার জন্য অবাক অনেকেই।

তার বন্ধুরা নিষেধ করেছিলেন ক্যারিয়ারের শুরুর দিকে এমন কাজ না করতে। তাহলে এরপরে তাকে নাকি আর কাজ দেওয়া হবে না। কিন্তু নির্ভীক শ্রীতমা। জানিয়েছেন যদি কাজ না পান তাতে তার ভয়ের কিছু নেই। আপাতত নিজের পাওনা বকেয়া টাকা ফিরে পেতে মরিয়া অভিনেত্রী।

Back to top button