বাংলা সিরিয়াল

আর দেখা যাবে না দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে রচনাকে! রাতারাতি বদলে গেল সঞ্চালিকার নাম, এবার থেকে দিদি নাম্বার ওয়ানের দায়িত্বে এই জনপ্রিয় নায়িকা

সন্ধ্যে হলেই বাংলা টেলিভিশনে রোজকার নিত্যনৈমিতি ধারাবাহিক গুলির সঙ্গে জায়গা করে নিয়েছেন নন ফিকশন শো(Reality Show) গুলি। যার অধিকাংশই নাচ গান কুইজ দিয়ে ঘেরা থাকে। ধারাবাহিকের পাশাপাশি জি বাংলায় দর্শকদের স্বাদ বদলের শো দিদি নাম্বার ওয়ান(Didi No 1)। টেলিভিশন পর্দায় এখনো দীর্ঘ বছর ধরে এর জনপ্রিয়তা অক্ষুন্ন রয়েছে।

এক দুই তিন করে ৮ নম্বর সিজনে পা দিয়েছে এই শো। যার মূল আকর্ষণ অবশ্যই টলিউড অভিনেত্রী তথা এই শো’য়ের সঞ্চালিকা রচনা ব্যানার্জি(Rachana Banerjee)। দর্শক মহলে তাকে নিয়ে উন্মাদনার কমতি নেই। সারা সপ্তাহ ধরে এই রিয়ালিটি শো’তে বাংলার বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন দিদিরা নিজেদের জীবন সংগ্রামের কাহিনী শোনাতে আসেন জি বাংলার(Zee Bangla) পর্দায়।

আর তাদের কাহিনী শুনে অনুপ্রাণিত হন বাংলার অন্যান্য দিদিরা। দীর্ঘদিন ধরে টলিউড (Tollywood)অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের অনবদ্য সঞ্চালনা এই শোকে দিয়েছে আলাদা রকমের জনপ্রিয়তা। তবে সম্প্রতি সামনে এসেছে এক নতুন আপডেট। জানা যাচ্ছে যে কর্তৃপক্ষ এবার দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার দায়িত্ব দিয়েছেন অন্য এক জনপ্রিয় মুখকে।

তাহলে কি আর জি বাংলার পর্দায় দেখা যাবে না রচনা বন্দ্যোপাধ্যায়কে! রাতারাতি চাকরি খোয়ালেন এই নায়িকা! তাহলে উত্তরটা হবে অবশ্যই না। কারণ জি বাংলার এই রিয়ালিটি শো এর জনপ্রিয়তা এতটাই যে এবার আঞ্চলিক ভাষায় এই শো এর সম্প্রচার শুরু হবে।

প্রসঙ্গত জি মানে এমন একটা প্রোডাকশন যার জাতীয় স্তরে রয়েছে একাধিক চ্যানেল। এর আগে এই চ্যানেলের একাধিক ধারাবাহিক অন্যান্য ভাষায় হতে দেখা গেছে। এবার জি সার্থক (Zee Sarthak)নামের উড়িয়া ভাষার চ্যানেলে এই জনপ্রিয় রিয়ালিটি শো দেখা যাবে। বাংলার মতোই সেখানে দিদিদের নিয়ে নানা ধরনের মজার খেলা আর উপহার দেওয়া হয়।

Back to top button