বাংলা সিরিয়াল

স্টার জলসার নায়িকা মানেই বিজ্ঞানী! মশা তাড়াতে যা আজব কান্ড ঘটালো ইন্দিরা! হেসে খুন বাংলা মিডিয়াম দর্শক

বাংলা ধারাবাহিক(Bengali Serial ) মানে সেখানে এমন অবাস্তব এবং আজব কিছু জিনিস দেখানো হবে যা হয়তো সাধারণ বুদ্ধিতে উত্তর দেওয়া মুশকিল। গল্পের গরুকে গাছ থেকে মাঝে মাঝে এমন কোথাও পাঠিয়ে দেওয়া হয়। যা দেখে সত্যি চক্ষু চরক গাছ হয় দর্শকদের। সম্প্রতি বাংলা মিডিয়াম(Bangla Medium) ধারাবাহিকে আবার একটি পর্ব দেখানো হলো। যা দেখে হেসে খুন নেটের নাগরিকরা।

মশা মারতে কামান নয়, ইন্দিরা এবার দেখালো নতুন টেকনিক। ধারাবাহিকের এক পর্বের কয়েক মিনিটের ক্লিপিংস ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে(Social Media)। যেখানে দেখা যাচ্ছে বিক্রমের বাড়ির বাগানে ধুনো জ্বালছে ইন্দিরা। কারণ সে মশা তাড়াতে চাইছে। তাই গোটা বাড়ি ভরিয়ে দিয়েছে ধুনোর ধোঁয়াতে। সেই দেখে আগুন লেগে গেছে ভেবে বিক্রম এবং তার সঙ্গীরা ছুটে এসে দেখে এমন কাণ্ড ঘটিয়েছে ইন্দিরা। মশা তাড়াতে সে ধুনো জ্বালাচ্ছে।

এবং সেই ধুনোর ধোঁয়া কিছুটা বিক্রমের গায়ে ছড়িয়ে দিয়েছে সে। বিক্রম চেঁচামেচি করতে বাগানের অন্যদিকে গেছে ইন্দিরা। এই ঝলক সামনে আসতেই একজন মন্তব্য করেছেন,’ স্টার জলসার নায়িকা মানেই বিজ্ঞানী’। যদিও অনেকের বক্তব্য মশা তাড়াতে অনেকেই গ্রামের দিকে ধোঁয়া ব্যবহার করে থাকে। এটা তেমনি কিছু একটা করতে চেয়েছিল।

এই প্রথম নয়, আগেও বাংলা মিডিয়াম ধারাবাহিককে নিয়ে একাধিকবার সমালোচনা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এমন কিছু জিনিস দেখানো হয়েছে ধারাবাহিকে যার সঙ্গে বাস্তবের কোন মিল নেই। তাই আবার এমন একটি পর্ব দেখে হইচই পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Back to top button