টলিউড

খড়ির চরিত্রে আসতে পারে বদল। সোলাঙ্কির বদলে পূর্নাকে দেখা যাবে খড়ির চরিত্রে। কি বলছেন অভিনেত্রী?

অনেক ধারাবাহিকই রয়েছে যার হিন্দি ভার্সন তৈরি করে ছোট পর্দায় আবারো দেখানো হয়েছে এবং তা পেয়েছে বিপুল জনপ্রিয়তাও। এর আগেও বাংলা ধারাবাহিক ইষ্টিকুটুম, শ্রীময়ী , মিঠাই এর হিন্দি সংস্করণ তৈরি করা হয়েছে। এদিকে, সূত্র থেকে খবর, গাঁটছড়ার হিন্দি রিমেকের জন্য ইতিমধ্যেই হিন্দি প্রযোজনা সংস্থাকে কয়েকজন অভিনেত্রীদের নামের তালিকা পাঠানো হয়েছিল। তবে সেখান থেকে এখনো কোনো সিদ্ধান্ত জানানো হয়নি।

অভিনেত্রী স্বীকৃতি মজুমদার ছোট পর্দার রূপলী দুনিয়ার পা রেখেছিলেন “খেলাঘর” ধারাবাহিক এর মাধ্যমে। ছোট পর্দায় তার অভিনয় ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকদের। সেই মেগা ধারাবাহিক শেষ হয়েছে কিছুদিনই হল । বর্তমানে অভিনেত্রী ছুটিতে হিমাচল বেড়াতে গেছেন। শনিবার দিনে আবারো ফিরছেন কলকাতায় আর এর পরই ধোঁয়াশা পরিষ্কার হবে আশা করা যায়। সাম্প্রতিককালে টলি পাড়ায় গুনগুন গুঞ্জন উঠেছিল যে নাকি খড়ি – ঋদ্ধির প্রেম কাহিনী অর্থাৎ “গাঁটছড়া” ধারাবাহিকের হিন্দি রিমেক করা হবে। এবং সকলকে চমকে দিয়ে সেই গুঞ্জনই সত্যি হলো।

খেলাঘর ধারাবাহিকের নায়িকা পূর্ণাকে মনে আছে তো? তিনিই এবার “গাঁটছড়ার” হিন্দি সংস্করণে খড়ির চরিত্রে সোলাঙ্কির বদলে অভিনয় করতে চলেছেন। তবে তিনিও কিন্তু এক বাঙালি অভিনেত্রী। তার নাম স্বীকৃতি মজুমদার।

এ বিষয়ে খোঁজখবর নিতে সংবাদ মাধ্যম পৌঁছে গিয়েছিল অভিনেত্রী স্বীকৃতি মজুমদারের কাছে। তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি কিছুটা অবাক হয়েই জানান, ” আমি এই ব্যাপারে কিছুই জানিনা। “গাঁটছড়া”র হিন্দি রিমেক হবে বা তাতে আমি অভিনয় করব , সেই বিষয়ে আমাকে কিছু জানানো হয়নি। আমি এখন ঘুরতে এসেছি।”

Back to top button