টলিউড

এবার গোধূলি আলাপে নোলোকের মুখ বদল ! ভাইরাল দেবচন্দ্রিমার নোলক সাজে ভিডিও, কিন্তু জানেন কি গোপন সত্য ?

বাংলা টেলিভিশনে বর্তমানে যে সব ধারাবাহিকগুলি সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে জনপ্রিয় একটি হল স্টার জলসার ‘গোধূলি আলাপ’ । যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন এবং অভিনেত্রী সমু সরকার। আর সেই কারনেই দর্শকদের আলাদা করে আকর্ষণের কারণ এই ধারাবাহিকটি । ধারাবাহিকের গল্প একজন মধ্যবয়স্ক পুরুষের সঙ্গে ঘটনাচক্রে বিয়ে হয়ে যায় একজন অল্প বয়সী মেয়ের। তাদের সম্পর্ক নিয়েই এই ধারাবাহিকের গল্প।

প্রসঙ্গত ধারাবাহিকটি শুরু হওয়ার আগে থেকেই বেশ জল্পনা উঠেছিল জনপ্রিয়তা নিয়ে। তার কারণ প্রথমত ধারাবাহিকে আছেন অভিনেতা কৌশিক সেন এবং দ্বিতীয়ত ধারাবাহিকের গল্প কিছুটা অন্যরকম ছিল তাই। কিন্তু শুরুর প্রথম থেকেই সেভাবে জনপ্রিয়তা অর্জন করতে পারেনি এই ধারাবাহিক। টিআরপি তালিকায় প্রথম দশে থাকার জন্যও রীতিমতো হিমশিম খেতে হয়েছে।

তবে এবার দেখা গেল বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের নোলক রূপ। আসলে এই ধারাবাহিকে মুখ্য চরিত্র দুটির নাম হল অরিন্দম এবং নোলক। তাই ধারাবাহিকটি শুরুর আগে অভিনেত্রী সমু সরকারের আগে দেবচন্দ্রিমাকে নোলকের চরিত্রের জন্য লুক টেস্ট করা হয়েছিল। কিন্তু নানা রকম কারণে এই ধারাবাহিক থেকে দেবচন্দ্রিমাকে বাদ দেওয়া হয়। বলা ভালো তিনি নিজেই সরে যান।আসলে প্রথমে কৌশিক সেন যে চরিত্রটি করছেন সেটি বাবুল সুপ্রিয় করার কথা ছিল কিন্তু পরবর্তীকালে রাজনৈতিক কারণে তাকে সরে যেতে হয়।

সম্প্রতি সেই নোলক রূপেই নিজের সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন দেবচন্দ্রিমা। একটি রিলস্ ভিডিও তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে ধারাবাহিক ‘গোধূলি আলাপে’ যেভাবে নোলককে সবাই প্রথমদিকে দেখত সেই একইভাবে সেজে রয়েছেন তিনি। সেই সাজে একটি সাউথ ইন্ডিয়ান মুভির বিখ্যাত গানে রিলস্ বানিয়েছেন দেবচন্দ্রিমা। আর যা দেখে একটু হকচকিয়ে গেছেন ভক্তকুল টা বলায় যায় ।

Back to top button