টলিউড

বড় পর্দায় ফিরছেন অনামিকা সাহা। ফের তার “রুদ্র” রূপ দেখতে পাবেন দর্শকরা

একটা সময় টলিউড ইন্ডাস্ট্রিতে অনামিকা সাহা ছিলেন বিখ্যাত খল অভিনেত্রী। যেকোনো নেগেটিভ চরিত্রে তার অভিনয় মন জয় করে নিয়েছিল সবার। বর্তমানে বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও তাকে দেখা যাচ্ছে। তবে ছোটপর্যায়ে তিনি একটু অন্যরকম ভাবে সবার সামনে আসছেন। অনেক দর্শকই পুরনো অনামিকা সাহাকে হয়ত সেই অর্থে হয়তো “মিস” করছেন। এমন অবস্থায় উঠে এসেছে একটি নতুন তথ্য। ফের একবার বড় পর্দায় নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি।

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অনামিকা সাহা জানিয়েছেন, চরিত্র যেমনই হোক, যখন তিনি অভিনয়ের মঞ্চে নামেন তখন তিনি সেই চরিত্রের ভেতর প্রবেশ করেন। তবে তিনি এও স্বীকার করেন যে নেগেটিভ চরিত্রে দর্শকদের কাছে তিনি বেশি পরিচিত। একটা সময় টলিউডের নেগেটিভ ক্যারেক্টার মানেই যে তিনি ছিলেন তা কিন্তু নিজেই জানালেন “বিন্দুমাসি।”

বহুদিন পর বড় পর্দায় তিনি আসতে চলেছেন পুরনো রূপে। গুঞ্জনটা চলছিল বহুদিন ধরে। এবার তা সামনে এলো। অমিত দাশগুপ্তের পরিচালনায় আসতে চলেছে নতুন বাংলা ছবি “ফিরে আয়।” এই ছবিতে দর্শকরা ফিরে পাবেন পুরনো “ভিলেন” অনামিকা সাহাকে। এছাড়াও এই ছবিতে রয়েছেন বিশ্বজিৎ চক্রবর্তী, অনামিকা সাহা, বোধিসত্ত্ব মজুমদার, সোমা চট্টোপাধ্যায় প্রমুখেরা।

এক সাংবাদিকের মৃত্যুকে ঘিরে তৈরি হয়েছে এই ছবির প্রেক্ষাপট। মহিলা সমীতির নেত্রী ছায়া মিত্রর কেচ্ছা সবার সামনে তুলে আনেন সাংবাদিক তিয়াসা। কিন্তু তার মৃত্যুর পরেই শুরু হয় অন্য ঘটনা। এই ছবির মুখ্য চরিত্র ছায়া মিত্রর ভূমিকায় অভিনয় করবেন অনামিকা সাহা। এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, “পরিচালক নতুন। তবে তার সাথে কাজ করে ভালো লেগেছে। অনেকদিন পর আমার চোখ রাঙানো দর্শকদের কাছে ফিরিয়ে দিতে পেরে আমি খুশি। ছবিটা সকলে পছন্দ হবে আশা রাখছি।”

Back to top button