টলিউড

“আমি তোকে আদর করতে চাই” – অশালীন মন্তব্য, স্যাভেজ উত্তর দিলেন দিতিপ্রিয়া!

সোশাল মিডিয়া জুড়ে হামেশাই অভিনেতা-অভিনেত্রী দেবেন নানান রকম অশালীন মন্তব্যের শিকার হতে হয়। অভিনেতাদের থেকে বেশি অভিনেত্রীরা এই ধরনের মন্তব্যের শিকার হয়ে থাকেন। কখনো কখনো অভিনেত্রীরা সেই ব্যাপারগুলিকে খুব সিরিয়াসলি নিয়ে প্রতিবাদ করেন। আবার কখনো তাঁরা সেই কথার উত্তরের কোন প্রতিক্রিয়া দেন না। তাই বলে ব্যাপারটা এরকম নয় যে তাঁদের তাতে চোখে পড়েনি বা খারাপ লাগেনি। এই ধরনের কিছু কটাক্ষের সম্মুখীন হয়েছেন দিতিপ্রিয়া রায়, সন্দীপ্তা সেন এবং চান্দ্রেয়ী ঘোষ।

অভিনেত্রী মানেই তাঁদের পোষ্টের কমেন্টে কেউ শালীনতা বজায় রেখে কমেন্ট করেন কেউ অশালীন মন্তব্য করেন। সবেতেই নেটিজেনরা যেন নিজেদের সীমা অতিক্রম করতে ছাড়েন না। কিন্তু কখনো কখনো স্বাধীনতার মাত্রা এতটাই অতিক্রম করে যাওয়া হয় যে অভিনেত্রীরা সরাসরি সেই সব মন্তব্যের কোন জবাবও দিতে পারেন না। তবে এবার তাঁরা পেলেন সেই সুযোগ।

দিতিপ্রিয়া, সন্দীপ্তা এবং চান্দ্রেয়ী একদিন অভিনেত্রীর কিছুদিন আগেই মুক্তি পেয়েছে নতুন ওয়েব সিরিজ “বোধন”। এই সিরিজের মুক্তির উপলক্ষে প্রতিটি প্লাটফর্মে আয়োজন করা হয় একটি প্রশ্ন উত্তর পর্বের। সেখানে একটি অভিনেত্রী উপস্থিত হয়ে জানাবেন যে কোন প্রশ্ন করার শালীন, কোনটা অশালীন অথবা কোন প্রশ্ন করা যায়, আর কোনটা যায় না সেই বিষয়ে। সেইসবের উত্তর দিলেন এই তিন অভিনেত্রী।

এই প্রশ্নোত্তর পর্বেই অভিনেত্রী দিতিপ্রিয়া বলেন এরকম অনেক অশালী মন্তব্য তিনি আগে শুনেছেন। যেমন একবার তিনি শুনেছিলেন, “আমি তোকে আদর করতে চাই”। যদিও এমন মন্তব্য কার তরফ থেকে পেয়েছিলেন সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে এটা ঠিক যে মন্তব্যটি একেবারে শালীন নয়।

তবে এবার প্রশ্ন হল এমন চাহিদার প্রেক্ষিতে কি উত্তর দিয়েছিলেন অভিনেত্রী। এমন মন্তব্য শুনে অভিনেত্রী বলেছিলেন, “জীবনে সব কিছু চাইলেই কি পাওয়া যায়। আমিও তো অনেক কিছুই চাই। পাচ্ছি কি?” যদিও দিতিপ্রিয়ার এমন স্যাভেজ উত্তর শুনে বেশ মজা পেয়েছেন সন্দীপ্তা এবং চান্দ্রেয়ী। দুই অভিনেত্রী প্রশংসায় পঞ্চমুখ দিতিপ্রিয়ার এই উত্তরের। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দৌলাতে বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিজেদের সঠিক করা জবাবে মাধ্যমে বিভিন্ন কুমন্তব্যের সঠিক জবাব দিচ্ছেন এই তিন অভিনেত্রী। আবার কোনটা শালির মন্তব্য আর কোনটা অশালীন মন্তব্য সেটাও বুঝিয়ে দিচ্ছেন তিনজনে।

Back to top button