টলিউড

“জলসার best vamp দেবলীনা, গায়ে জ্বালা ধরানো অভিনয়, তাইতো রাইমা কে দেখলেই অসহ্য লাগছে” – ছোট পর্দায় প্রথম সুযোগেই নিজের অভিনয় দক্ষতায় বাজিমাত উত্তম কুমারের নাত বউ দেবলীনার

মুখ্য ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করা যতটা সহজ, ঠিক ততটাই কঠিন খলনায়ক বা খলনায়িকার ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জেতা। বাংলা সিরিয়াল ইন্ডাস্ট্রিতে এমন অনেক পারদর্শী অভিনেতা অভিনেত্রী আছেন যাঁদের দর্শক কেবল ভিলেনের ভূমিকাতেই দেখতে চান। খলনায়কের কূটনামি বুদ্ধি আর শয়তানি হাসি যেন বাংলার তথা ভারতীয় ধারাবাহিকের এক চিরসবুজ ট্রেডমার্ক; আগেও ছিল, এখনো আছে, এবং ভবিষ্যতেও থাকবে।

২০২০ এর শেষের দিকে উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জীর সাথে বিয়ে হয় অভিনেত্রী দেবলীনার। দেবলীনা কুমার একজন নৃত্যশিল্পীর পাশাপাশি বাংলা ধারাবাহিকে ছোটোখাটো অনেক পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। তবে সম্প্রতি স্টার জলসায় এক অন্যতম ধারাবাহিক হচ্ছে ‘সাহেবের চিঠি’। মুখ্য ভূমিকায় আছেন অভিনেতা প্রতীক সেন এবং অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। আর এই ধারাবাহিকের খলনায়িকা দেবলীনা ওরফে রাইমা।

দেবলীনা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ অনেকগুলো স্ক্রিনশট শেয়ার করেন যেখানে দেবলীনার অভিনয় তথা রাইমার খলনায়িকা চরিত্রের প্রশংসা করেছেন একদল দর্শক। কিছুজন মনে করেন ধারাবাহিকের মুখ্য আকর্ষক দেবলীনাই, এবং ধারাবাহিকটি এত নাম করছে কেবল তাঁর অভিনয়ের জোরেই। এত প্রশংসা পেয়ে আপ্লুত দেবলীনা দর্শকদের সেই সমস্ত বক্তব্য শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রী জানান খলনায়িকার এই চরিত্র তাঁরও মনে ধরেছে। সকলের গা জ্বালানো অভিনয় করছেন বলে জানালেন এক ফ্যান, আর সেইটিই দেবলীনা কুমারের সাফল্য। প্রথমবারের জন্য খলনায়িকার ভূমিকায় অভিনয় করেই বাড়ির কাকিমা জ্যেঠিমারাদের চোখের বিষ হয়ে উঠেছে রাইমা চরিত্রে দেবলীনা, একজন খলনায়িকার ভূমিকায় অভিনয় করা অভিনেত্রীর এর থেকে বেশি আর কিই বা চাই!

Back to top button