টলিউড

প্রেমিকা দামিনীর ঠোঁটে ঠোঁট রেখে অন্তরঙ্গ চুমু, ফাঁস শ্রাবন্তী পুত্র অভিমন্যুর ঘনিষ্ঠ ছবি! ‘এই বয়সে এইরকম তো হবেই’, জানালেন মা শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ব্যক্তিগত জীবনের কারণে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো চর্চিত হতে থাকেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়. তার একাধিক বিয়ে থেকে শুরু করে নতুন প্রেম, সবকিছুই নেটিজেনদের আগ্রহের বিষয়। তবে এবার মা শ্রাবন্তীর মতোই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের কেন্দ্রবিন্দুতে উঠে এলেন অভিনেত্রীর ছেলে অভিমন্যু ওরফে ঝিনুক।

প্রসঙ্গত, কিছুদিন আগেই আঠের বছরে পা দিয়েছেন অভিনেত্রীর ছেলে। সোশ্যাল মিডিয়ায় তার সঙ্গে মাঝেমধ্যেই প্রেমিকা দামিনী ঘোষের ঘনিষ্ঠ নানান মুহূর্তের ছবি দেখতে পাওয়া যায়। পেশায় মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রায় তিন বছর সম্পর্কে রয়েছেন অভিমন্যু।

এবার এক ইনস্টাগ্রাম রিল ভিডিওয় ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্য ভাইরাল হল অভিমন্যু ও দামিনীর। এর আগে একাধিকবার অবশ্য অভিনেত্রীর পুত্রকে প্রেমিকার সঙ্গে লাদাখ থেকে কাশ্মীর ঘুরতে দেখা গিয়েছিল। সে সময়েও নানান অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামনে এসেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে এবার অভিমন্যু ও দামিনীর ভাইরাল ফটো প্রসঙ্গে মা শ্রাবন্তী চট্টোপাধ্যায় জানালেন এই বয়সে এইরকম হতেই পারে।

তবে নেটিজেনদের কাছে এরপর বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছে অভিমন্যু ও দামিনীকে। তবে এরপরও নানান সোশ্যাল মিডিয়ায় পোস্ট ও ইনস্টাগ্রাম রিল ভিডিওর মাধ্যমে অভিনেত্রী পুত্র ও তার প্রেমিকা বুঝিয়ে দিয়েছেন সমালোচনা ও কটাক্ষকে তারা মোটেও পাত্তা দিতে রাজি নন।

Back to top button