বলিউড

খালি গলায় অসাধারণ গান গাইলেন শ্রেয়া ঘোষাল! লতার গান শ্রেয়ার গলায় শুনে মুগ্ধ নেটিজেনরা

বলিউড তথা টলিউডের অন্যতম শ্রেষ্ঠ গায়িকা হলেন শ্রেয়া ঘোষাল। তার গানে মুগ্ধ গোটা ভারতবাসী। শ্রেয়া ঘোষালের গাওয়া যে কোন গানই ভাইরাল নেটদুনিয়ায়। তার অনুরাগী ছড়িয়ে আছে ভারতের আনাচে-কানাচে। সঞ্জয় লীলা বানসালির ছবি ‘দেবদাস’-এ গান গাওয়ার মাধ্যমে প্রথম পা রেখেছিলেন বলিউডে। বলিউডে প্রথম গান থেকেই হিট শ্রেয়া। এরপর থেকে তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি।

জি বাংলার সারেগামাপা-এর মঞ্চ থেকেই যাত্রা শুরু শ্রেয়া ঘোষালের। মাত্র ১১ বছর বয়সেই তাকে দেখা গিয়েছিল রিয়্যালিটি শোয়ের মঞ্চে। তার গায়েকিতে মুগ্ধ হয়েছিলেন বহু গুণীজন। তার গানে মুগ্ধ হয়েছিলেন সুরের জাদুকর লতা মঙ্গেসকারও। যা তার কাছে ছিল এক বিরাট পাওয়া।

সোশ্যাল মিডিয়ায় শ্রেয়া ঘোষাল নিজের অ্যাকাউন্ট থেকে ভালোই অ্যাকটিভ। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া তার গাওয়া যেকোন গান ভাইরাল হয় নিমেষে। নিজের ক্যারিয়ারের শুরুর দিকে তিনি একাই রাজ করেছেন বলিউড এবং টলিউডে। তার গান ছাড়া যেকোনো সিনেমায় ছিল অসম্পূর্ণ। যেকোন সিনেমার পরিচালকদের কাছে ফার্স্ট প্রেফারেন্স ছিলেন তিনি।

কয়েক মাস আগে মা হয়েছেন শ্রেয়া ঘোষাল। ছেলেকে সময় দেওয়ার পাশাপাশি বর্তমানে চলছে তার গান গাওয়াও। এর মধ্যেই বের হয়েছে তার মিউজিক ভিডিও। গায়িকা যদি নিজের সোশ্যাল মিডিয়া ওয়াল থেকে নিজের গাওয়া কোন গান শেয়ার করেন তাহলে তা ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি তাঁর আরও একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

সম্প্রতি শ্রেয়া ঘোষালের যে গানের ভিডিওটি ভাইরাল হয়েছে সেই ভিডিওটিতে গায়িকাকে ৬০-এর দশকের লতা মঙ্গেশকরের কন্ঠে জনপ্রিয় গান ‘আগার মুঝে মহব্বত হ্যায়, মুঝে সব আপনে গম দে দো’ এটি গাইতে শোনা গিয়েছে। এই গানটি মদন মোহনজি এবং রাজা মেহদি আলি খানের তৈরি করা।

সম্প্রতি শ্রেয়া ঘোষালের কন্ঠে এই গান মন ছুঁয়েছে সকলের। তার গাওয়া এই গানের ভিডিও নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে ছড়িয়ে গিয়েছে তার অনুরাগীদের মধ্যে। সম্প্রতি তার গানে মুগ্ধ হয়েছে গোটা নেটদুনিয়া।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

Back to top button