বাংলা সিরিয়াল

‘সস্তার গাঁজা খেয়ে গল্প লিখি’! সোশ্যাল মিডিয়ায় মিমের মাধ্যমে তীব্র ট্রোলড চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়

এই মুহূর্তে স্টার জলসা থেকে শুরু করে বাংলার বিভিন্ন জনপ্রিয় ধারাবাহিকগুলি পরপর উপহার দিয়ে চলেছেন যিনি, দর্শকদের প্রিয় সেই চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়কে এবার তীব্র সমালোচিত হতে হলো সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে তিনি একই সঙ্গে ‘খড়কুটো’, ‘ধূলোকণা’ ও ‘শ্রীময়ী’, ‘দেশের মাটি’ মতো জনপ্রিয় ধারাবাহিকগুলির চিত্রনাট্য লিখছেন।

তবে নেটিজেনদের একটি বড় অংশের বেশ আপত্তি ছিল তার লেখা ধারাবাহিকের গল্প নিয়ে। কারণ অনেকেই মনে করেন তিনি পরকীয়া, কুটকাচালি, একাধিক বিয়ের মতো বিষয়কে ঘুরিয়ে ফিরিয়ে তার ধারাবাহিকে তুলে আনেন।

এবার সমালোচনার পাশাপাশি ‘হুগলি মিমস’ নামে একটি মিমারস গ্রুপ মিম বানিয়েছে জনপ্রিয় এই চিত্রনাট্যকারকে নিয়ে বলাই বাহুল্য এদিন মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় লীনা গঙ্গোপাধ্যায়কে নিয়ে বানানো মিম। যেখানে তাঁর ছবির সঙ্গে লেখা “ওভাবে হাঁ করে কি দেখছিস? আমিই সেই অস্কার জয়ী লেখিকা, যে সস্তার গাঁজা খেয়ে গল্প লিখি, একটা হিরোর দুটো বউ, একটা বউয়ের চারটে বর, একটা বুড়ির পাঁচটা প্রেমিক, এই সবই আমার লেখা।“

যদিও এ ব্যাপারে লীনা গঙ্গোপাধ্যায় এখনো প্রকাশ্যে কিছু জানাননি। তবে এর আগে একাধিকবার নানান সাক্ষাৎকারে তিনি বলেছিলেন দর্শকদের কাছে জনপ্রিয় হবে এমন বিষয়ই তিনি তুলে ধরেন তার ধারাবাহিকের মাধ্যমে। তাই তাকে কেউ কটাক্ষ করলে তিনি পাত্তা দিতে নারাজ।

Back to top button