বাংলা সিরিয়াল

মিঠাইয়ের ‘কমলে কামিনী’ রূপ প্রকাশ পেল সোশ্যাল মিডিয়ায়, ভাইরাল ভিডিও

বর্তমানে টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত মুখ সৌমিতৃষা কুন্ডু। মিঠাই চরিত্রের অভিনয় করার পর থেকেই জনপ্রিয়তার শিখরে বসে রয়েছেন তিনি। এই মুহূর্তে জি বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। এই ধারাবাহিকে মিঠাই এর বিপরীতে সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। অনস্ক্রিন তাদের দুষ্টু-মিষ্টি রসায়ন পছন্দ সকল মিঠাই অনুরাগীদের তথা দর্শকদের।

সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে সৌমিতৃষা কুন্ডু বেশ ভালই সক্রিয়। প্রায় রোজই তিনি নিজের নানা ছবি ও রিল ভিডিও শেয়ার করে থাকেন যা নিমেষের মধ্যে ভাইরাল হয় তার অনুরাগীদের মধ্যে এবং সকল নেটিজেনদের মধ্যে। সম্প্রতি পর্দার মিঠাইয়ের ‘কমলে কামিনী’ রূপ প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আর মাত্র ২ দিন পরেই মহালায়া। দেবীপক্ষের সূচনা হবে সেদিন। মহালয়া মানে বাঙালির পূজো শুরু। আর মহালায়া বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের ‘মহিষাসুরমর্দিনী’ ছাড়া অসম্পূর্ণ। মহালয়ার দিন ভোর ৫টার সময় দেখানো হয় দেবী দুর্গার বিভিন্ন রূপের গল্প। রেডিওর পাশাপাশি টেলিভিশনে অনুষ্ঠিত মহালয়ার অনুষ্ঠান মানুষের মধ্যে যথেষ্ট জনপ্রিয়।

মহালয়ার দিন ভোর ৫টার সময় অনুষ্ঠিত মহালয়ার অনুষ্ঠানে পর্দার মিঠাইকে ‘কমলে কামিনী’ রূপে দেখা যাবে। কমলে কামিনী হলো দেবী দুর্গার আরেক রূপ। দশমহাবিদ্যার অন্তিম রূপ ‘কমলে কামিনী’। সমুদ্রে একটি পদ্মের মধ্যে গণেশকে কোলে নিয়ে বসে থাকতে দেখা যায় দেবীকে।

ত্রিপুরসুন্দরী, ললিতা এই দেবীরই নাম। মূর্তি তত্ত্ব হিসাবে দেবীকে চারটি বড় হাতি স্নান করায়। দেবীর মাথায় থাকে রত্ন মুকুট। দেবী পটোবস্ত্র পরিহিতা। এই দেবীর চারটি হস্ত। হস্তে দুটি পদ্ম ও বরাভয় মুদ্রা নিয়ে বিরাজ করে এই দেবী। সম্প্রতি মিঠাইয়ের ‘কমলে কামিনী’ রূপ প্রকাশ পেল নেটদুনিয়ায়। জি বাংলার অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে একটি ভিডিও। এই ভিডিওতে সৌমিতৃষাকে ‘কমলে কামিনী’ রূপে নাচ প্র্যাকটিস করতে দেখা গিয়েছে। সম্প্রতি এই ভিডিওই ভাইরাল নেটদুনিয়ায়।

Back to top button